Cvoice24.com

চট্টগ্রামে বুয়েট পরিবারের মিলনমেলা ২৭ জানুয়ারি 

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৪:০১, ২৪ জানুয়ারি ২০২৩
চট্টগ্রামে বুয়েট পরিবারের মিলনমেলা ২৭ জানুয়ারি 

চট্টগ্রামে বুয়েটিয়ান পরিবারের প্রস্তুতি সভা

চট্টগ্রামে বুয়েটিয়ান পরিবারের বহু প্রতীক্ষিত মিলনমেলা আগামী ২৭ জানুয়ারি শুক্রবার বিকেল ৩টা থেকে চট্টগ্রাম ক্লাবে অনুষ্ঠিত হবে। মিলনমেলায় আড্ডা ও খেলায় মেতে উঠার প্রাণের দাবী ছিল বুয়েটিয়ান পরিবারের। এ উপলক্ষে প্রস্তুতি সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে। 

মিলনমেলায় বড়দের আড্ডা-স্মৃতিচারণের পাশাপাশি থাকবে শিশুদের জন্য পাখি প্রদর্শনী, বেলুন শুটিং সহ রোমাঞ্চকর নানান আয়োজন। থাকবে নানান আনন্দদায়ক আয়োজন। এছাড়া বুয়েট পরিবার, শিশু কিশোরদের অংশগ্রহণে থাকবে সাংস্কৃতিক আয়োজন। 

এতে গেস্ট অফ অনার থাকবেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (সিডিএ) এর চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ।  

এই আনন্দের মিলনমেলায় স্বতঃস্ফূর্ত নিবন্ধন প্রক্রিয়া চলমান। গত ২২ জানুয়ারি এই উপলক্ষে  চট্টগ্রাম ক্লাবের ফ্যামিলি ডাইনিং হলে অনুষ্ঠিত হয় প্রস্তুতি সভা। প্রকৌশলী ইফতেখার হোসেন (৯৭ব্যাচ) এর সভাপতিত্বে এই আলোচনা সভায় অংশ নেন প্রকৌশলী আলী আহমেদ (পাসিং- ৬৯ ব্যাচ), প্রকৌশলী আব্দুস সাত্তার (পাসিং -৭০ ব্যাচ), প্রকৌশলী সলিমুল্লাহ খান (৮২ ব্যাচ), প্রকৌশলী এমএ রশিদ (৮৪ ব্যাচ), প্রকৌশলী অনুপম দত্ত (৯২ ব্যাচ), প্ল্যানার মোহাম্মদ নুরুল হাসান উল্লাস (৯৬ ব্যাচ), প্রকৌশলী আদনান (৯৯ ব্যাচ) সহ  আয়োজক কমিটির দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধিবৃন্দ। 

বুয়েট ক্লাব চট্টগ্রামের পক্ষ থেকে সকল বুয়েটিয়ানদের সপরিবারে এই মিলনমেলায় সাদর আমন্ত্রণ জানানো হয়েছে। এজন্যে এই লিঙ্ক  https://rb.gy/byijgz এ প্রবেশ করে নিবন্ধন করার আহবান জানিয়েছে সংগঠনটি।
 

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়