Cvoice24.com

চট্টগ্রাম, শুক্রবার ২৪ মার্চ ২০২৩

সময় ঘন্টা মিনিট সেকেন্ড

ভূমিমন্ত্রীর সঙ্গে জেসিআই চট্টগ্রামের নতুন নেতৃত্বের সৌজন্য সাক্ষাত

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৪:৫৭, ২৯ জানুয়ারি ২০২৩
ভূমিমন্ত্রীর সঙ্গে জেসিআই চট্টগ্রামের নতুন নেতৃত্বের সৌজন্য সাক্ষাত

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির সাথে শুভেচ্ছা বিনিময় করছেন জেসিআই চট্টগ্রামের নবনির্বাচিত নেতৃবৃন্দ

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি’র সাথে সৌজন্য সাক্ষাত ও শুভেচ্ছা বিনিময় করেছেন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশন (জেসিআই) চট্টগ্রামের নবনির্বাচিত নেতৃবৃন্দ। শনিবার (২৮ জানুয়ারি) ভূমিমন্ত্রীর বাসভবনে এই সাক্ষাত ও মতবিনিময় অনুষ্ঠিত হয়। 

এই সময় জেসিআই চট্টগ্রামের নবনির্বাচিত নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ২০২৩ এ জেসিআই চট্টগ্রামের নব-নির্বাচিত প্রেসিডেন্ট রাজু আহাম্মেদ, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট গোলাম সারওয়ার চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট ইসমাইল মুন্না, ভাইস প্রেসিডেন্ট মঈন উদ্দিন নাহিদ, সেক্রেটারি জেনারেল জুনায়েদ আহমেদ রাহাত, জেনারেল লিগ্যাল কাউন্সিলর ইশতিয়াকুর রহমান, পরিচালক শাহাবুদ্দিন পারভেজ, পরিচালক সায়হান হাসনাত, পরিচালক রাহি মাহমুদ এবং পরিচালক সাকিব হোসাইন। 

এই ‘ শুভেচ্ছা বিনিময়’ অনুষ্ঠানে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জেসিআই চট্টগ্রামের নতুন নেতৃত্বকে অভিনন্দন জানান। এ সময় তিনি চট্টগ্রামের শিল্প ও বাণিজ্য ক্ষেত্রে জেসিআই চট্টগ্রামের তরুণ উদ্যোক্তাদের সাফল্য ও জনকল্যাণমূলক কাজের জন্য সাধুবাদ ও ধন্যবাদ জানান। আগামী দিনেও নতুন উদ্যোক্তা তৈরি ও কর্মসংস্থান সৃষ্টিতে কাজ করতে জেসিআই’র প্রতি আহ্বান জানান মন্ত্রী।

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়