Cvoice24.com

আওয়ামী লীগ সবসময় সাংবাদিকদের কল্যাণে কাজ করে: নাছির

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২৩:৩৩, ২১ মার্চ ২০২৩
আওয়ামী লীগ সবসময় সাংবাদিকদের কল্যাণে কাজ করে: নাছির

প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আাওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সবসময় সাংবাদিকদের কল্যাণে কাজ করে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন। 

মঙ্গলবার (২১ মার্চ) বিকেলে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) নির্বাহী কমিটির সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন। 

সিইউজে’র সভাপতি তপন চক্রবর্তী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলামের নেতৃত্বে নির্বাহী কমিটির সদস্যরা আ জ ম নাছির উদ্দিনের সঙ্গে মতবিনিময় সভা করেন। 

এসময় উপস্থিত ছিলেন সিইউজে’র সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ রুবেল খান, সহ-সভাপতি অনিন্দ্য টিটো, যুগ্ম-সম্পাদক সাইদুল ইসলাম, অর্থ সম্পাদক মুজাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. মহরম হোসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সরওয়ার কামাল ও নির্বাহী সদস্য আলাউদ্দিন হোসেন দুলাল।

সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেন, সাংবাদিকদের কল্যাণে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছেন। নিয়মিত সাংবাদিকদের সহযোগিতা করেন। 

তিনি বলেন, দেশকে নিয়ে নানা ষড়যন্ত্র হচ্ছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এসব ষড়যন্ত্র মোকাবেলা করে যাচ্ছেন। এ ষড়যন্ত্র মোকাবেলায় সাংবাদিকদের অগ্রণী ভূমিকা রাখতে হবে। 

সর্বশেষ

পাঠকপ্রিয়