Cvoice24.com

তাপদাহে শ্রমজীবী মানুষের পাশে জেসিআই চট্টগ্রাম

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৭:৪৪, ১৩ মে ২০২৩
তাপদাহে শ্রমজীবী মানুষের পাশে জেসিআই চট্টগ্রাম

শ্রমজীবী মানুষের মাঝে জেসিআই চট্টগ্রামের জুস বিতরণ।

বৈশাখের তীব্র গরমে অস্থির জনজীবন। গত পাঁচদিন ধরে এই অবস্থা আরও ভয়াবহ। এর সঙ্গে যুক্ত হয়েছে ঘূর্ণিঝড় ‘মোখা’। শনিবার (১৩ মে) রাতে আঘাত হানতে শুরু করবে দেশের চট্টগ্রাম ও বরিশালের উপকূলীয় এলাকায়। অথচ নগরজীবনে এখনো পড়েনি মোখা’র প্রভাব। উল্টো গুমোট আবহাওয়া আর ভ্যাপসা গরমে নাজেহাল মানুষের জীবন।

কোথাও কোথাও দু'এক পশলা গুড়ি গুড়ি বৃষ্টিপাত হলেও গরমের তীব্রতা থেকে রেহাই মেলেনি। এতে সবচেয়ে বেশি দুর্ভোগ পোহাচ্ছে খেটে খাওয়া শ্রমজীবী মানুষ। সূর্যের খরতাপে তাদের তৃষ্ণা মিটিয়ে পাশে দাঁড়িয়েছে তরুণ উদ্যোক্তাদের সংগঠন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) চট্টগ্রাম। তিনশ’র অধিক শ্রমজীবী মানুষের মাঝে জুস বিতরণ করেছে এ সংগঠনটি।

 

শুক্রবার (১২ মে) চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমির সামনে জুস বানিয়ে রিকশা, সিএনজি, ভ্যান ও বাসচালক, দিনমজুরের মাঝে বিতরণ করে জেসিআই নেতৃবৃন্দ। জেসিআই চট্টগ্রামের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট গোলাম সরোয়ার চৌধুরীর নেতৃত্বে এ কর্মসূচি পালন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির সেক্রেটারি জেনারেল জুনায়েদ আহমেদ রাহাত, ট্রেজারার আয়াজ ইসলাম চৌধুরী, ডিরেক্টর শাহেদ আলী সাকী, সদস্য মোবারক আলী এবং সুলতান আহমেদ।

সর্বশেষ

পাঠকপ্রিয়