Cvoice24.com

যানজট নিরসনে বিশেষ ব্যবস্থা, পুরস্কৃত সিএমপির ডিসি জয়নুল

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২২:০৫, ১৫ মে ২০২৩
যানজট নিরসনে বিশেষ ব্যবস্থা, পুরস্কৃত সিএমপির ডিসি জয়নুল

ট্রাফিক বিভাগের উপ-কমিশনার (ডিসি) জয়নুল আবেদীন টিটুকে বিশেষ পুরস্কার দিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। রোড ডাইভারশন ও ডিভাইডার ব্লক স্থাপন করে যানজট সহনীয় রাখতে ভূমিকা রাখায় তাঁকে এই পুরস্কার দেওয়া হয়।

সোমবার (১৫ মে) দামপাড়াস্থ পুলিশ লাইন্সের কনফারেন্স হলে অনুষ্ঠিত অপরাধ সভায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায় তাঁর হাতে এ পুরস্কার তুলে দেন।

ট্রাফিক বিভাগ (উত্তর) সূত্রে জানা যায়, রমজানে নতুনত্বের মাধ্যমে মার্কেট ও মোড় কেন্দ্রিক রোড ডিভাইডার ব্লক দিয়ে ল্যাপ্ট লেইন তৈরি করে যান চলাচল স্বাভাবিক এবং যানজট সহনীয় পর্যায়ে রাখেন উপ-কমিশনার (ট্রাফিক-উত্তর) জয়নুল আবেদীন। এভাবে উদ্ভাবনী কাজের মাধ্যমে নগরবাসীকে স্বস্তিতে রাখায় ও ট্রাফিক ব্যবস্থাপনা পরিবর্তন করায় তাঁকে বিশেষভাবে পুরস্কৃত করা হয়।

সভায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায় বলেন, ‘গত এপ্রিল মাসে নগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ছিল। রমজান মাসে সিএমপি’র ট্রাফিক ব্যবস্থাপনাও সুষ্ঠু ও স্বাভাবিক ছিল। এ কারণে আমি সিএমপি’র সকল পুলিশ সদস্যসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী সকল ইউনিট এবং ট্রাফিক বিভাগকে ধন্যবাদ জানাচ্ছি।’

সভায় উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিন, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আব্দুল ওয়ারীশসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

সর্বশেষ

পাঠকপ্রিয়