Cvoice24.com

সরকার পদত্যাগ না করলে বিএনপি নির্বাচনে যাবেনা: মুজিবুর রহমান 

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২২:১৯, ৯ জুন ২০২৩
সরকার পদত্যাগ না করলে বিএনপি নির্বাচনে যাবেনা: মুজিবুর রহমান 

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বর্তমান সংসদ ভেঙে দিয়ে সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার না দিলে বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করবে না বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাতকানিয়া উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মুজিবুর রহমান। 

শুক্রবার (৯ জুন) সংযুক্ত আরব আমিরাতের দুবাই শহরে অনুষ্ঠিত সাতাকানিয়া লোহাগাড়া জাতীয়তাবাদি পরিষদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

এসময় মুজিবুর রহমান বলেন, বর্তমান সরকার নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। ২০১৪ ও ২০১৮ এর নির্বাচনে জনগণ বিষয়টি বুঝে গেছে। জনগণ এবার ছাড় দেবেনা। নির্দলীয় নিরপেক্ষ সরকার না দিলে বিএনপি নির্বাচনে অংশ গ্রহন করবেনা এবং জনগণকে সাথে নিয়ে এই অবৈধ সরকারকে প্রতিহত করবে।

অনুষ্ঠানে সাতকানিয়া লোহাগাড়া জাতীয়তাবাদী পরিষদ সংযুক্ত আরব আমিরাত শাখার আহ্বায়ক মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক আনসারুল ইসলামের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ সভাপতি মামুন খান, ইউএই কেন্দ্রীয় বিএনপির সদস্য মোদাচ্ছের শাহ, দুবাই বিএনপির সদস্য সচিব মুজিবুল হক মন্জু, সাতকানিয়া লোহাগাড়া জাতীয়তাবাদী পরিষদের উপদেষ্টা মোহাম্মদ আমির আহমেদ, মারুফ খন্দকার, দিদারুল আলম, মোহাম্মদ জাহাঙ্গীর, মোহাম্মদ জালাল, জুলফিকার আলি, যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ ফারুক মিঞা ও সারজা বিএনপির সাধারণ সম্পাদক আজিজুল হক কিরণ প্রমুখ।

সর্বশেষ

পাঠকপ্রিয়