Cvoice24.com

রাঙামাটি পৌরসভা নির্বাচন
পর্যটনবান্ধব শহর গড়তে চান আকবর হোসেন

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৫৯, ৫ ফেব্রুয়ারি ২০২১
পর্যটনবান্ধব শহর গড়তে চান আকবর হোসেন

রাঙামাটি জেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

রাঙামাটি শহরকে শান্তি, সম্প্রীতি ও আধুনিক সুযোগ-সুবিধাসম্পন্ন পর্যটনবান্ধব শহর গড়ে তুলতে জনগণের কাছে আবারও নৌকায় ভোট চাইলেন রাঙামাটি পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আকবর হোসেন চৌধুরী। তিনি বলেন, পৌরসভার যে উন্নয়নযজ্ঞ সে উন্নয়ন কর্মকাণ্ডের ধারাবাহিকতা রক্ষায় এবং সুন্দর পৌরসভা গড়ে তুলতে নৌকার জয়ের বিকল্প নাই।

শুক্রবার (৫ জানুয়ারি) সকালে রাঙামাটি জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে একথা বলেন মেয়র প্রার্থী আকবর হোসেন চৌধুরী। 

সংবাদ সম্মেলনে তিনি ১৯টি পরিকল্পনার কথা তুলে ধরেন এবং একই সাথে নয় ওয়ার্ডের বিভিন্ন উন্নয়নচিত্র ও সম্পাদিত উল্লেখযোগ্য ১৭টি বিষয় তুলে ধরেন।

সংবাদ সম্মেলনে আকবর হোসেন চৌধুরী বলেন, ‘গত পাঁচ বছর আমি যে উন্নয়ন কাজ করে যাচ্ছি তা ২০১৭ সালে ভূমিধসের কারণে চলমান উন্নয়ন কর্মকাণ্ড বাধাগ্রস্ত হয়। তারপরও আমি উন্নয়ন কাজ চালু রাখতে সর্বদা চেষ্টা করেছি।’ অসমাপ্ত কাজগুলো বাস্তবায়নের জন্য আবারো আগামী মেয়াদে মেয়র পদে জয়যুক্ত করার আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা, হাজী মো. কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক মুছা মাতব্বর, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. সোলেমান চৌধুরী, সাধারণ সম্পাদক মো. মনসুর আহমদ।

উল্লেখ্য, রাঙামাটিতে এবার প্রথম ইভিএমে ৬২ হাজার ৯৫৩ জন ভোটারের প্রত্যক্ষ ভোট প্রদানের মাধ্যমে ১৪ ফেব্রুয়ারি পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

-সিভয়েস/এমডি

সর্বশেষ

পাঠকপ্রিয়