Cvoice24.com

বাঘাইছড়ির সরকারি অফিসে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৪:২৯, ২৪ ফেব্রুয়ারি ২০২১
বাঘাইছড়ির সরকারি অফিসে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

বাঘাইছড়িতে নিহত িইউপি সদস্য সমর বিজয় চাকমা (৪০)

রাঙামাটির বাঘাইছড়িতে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার রুমে ঢুকে সমর বিজয় চাকমা নামে এক জনপ্রতিনিধিকে ব্রাশ ফায়ারে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (২৪ ফেব্রুয়ারি) বেলা পৌনে একটার দিকে এই ঘটনা ঘটে।

নিহত সমর বিজয় চাকমা (৪০) বাঘাইছড়ির রূপকারি ইউনিয়নের ১ নং ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য এবং জেএসএস এমএন লারমা দলের বাঘাইছড়ি থানা কমিটির স্কুল বিষয়ক সম্পাদকের দায়িত্বে ছিলেন। ঘটনার পরপরই মারিশ্যা বিজিবি জোনের সিও, বাঘাইছড়ি থানার ওসিসহ উপজেলা প্রশাসনের সর্বোচ্চ কর্মকর্তাগণ ঘটনাস্থলে গেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার ছুফি উল্লাহ জানান, উপজেলা পরিষদের প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের ভেতরেই অবস্থান করছিলেন রূপকারি ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের মেম্বার সময় বিজয় চাকমা। এ সময় মুখোশধারী একদল সশস্ত্র সন্ত্রাসী অতর্কিতভাবে রুমের ভেতরে ঢুকে সমরকে লক্ষ্য করে ব্রাশ ফায়ার করলে ঘটনাস্থলেই গুলিবিদ্ধ হয়ে তিনি মারা যান। তিনি বলেন, কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে সেটি আমরা খতিয়ে দেখছি। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রক্রিয়া চালাচ্ছে বাঘাইছড়ি থানা পুলিশ।

এদিকে এই ঘটনাটি সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএস এর সশস্ত্র সন্ত্রাসীরা-ই করেছে বলে দাবি করা হয়েছে নিহতের সংগঠন সংস্কারপন্থী জেএসএস এমএন লারমা দলের পক্ষ থেকে।

সর্বশেষ

পাঠকপ্রিয়