Cvoice24.com

কাপ্তাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন অনুষ্ঠিত

কাপ্তাই প্রতিনিধি

প্রকাশিত: ২১:২৪, ২৬ ফেব্রুয়ারি ২০২১
কাপ্তাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন অনুষ্ঠিত

রাঙামাটি জেলা রিজিয়ন কাপ্তাই ৭ আর. ই. ব্যাটালিয়নের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ দৌড় অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ৯টায় কাপ্তাইস্থ বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট গেট থেকে শুরু করে শহীদ মোয়াজ্জম নৌঘাঁটি হয়ে পুনরায় সুইডিশ গেটে শেষ হয় এই ম্যারাথন দৌড়। এই ৫ কি.মি. ম্যারাথন দৌড়ে ৫২৩ জন শিক্ষার্থীসহ সর্বস্তরের লোকজন অংশগ্রহণ করে।

ম্যারাথন দৌড় প্রতিযোগিতায় পুরুষ ১ম বিজয়ী রনি কুমার দাশ, ২য় ইসা হাবিউল্লাহ, ৩য় ইমতিয়াজ হোসেন রাব্বি এবং মহিলা দলের ১ম বিজয়ী সাবরিন সুলতানা, ২য় পদ্মা রাণী দাশ ও ৩য় বিজয়ী হ্ল মারমাকে পুরস্কার প্রদান করেন ৭ আর. ই. ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আবু মোহাম্মদ তুহিন উল আলম।

এসময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মফিজুল হক, কাপ্তাই নির্বাহী অফিসার মুনতাসির জাহান, বিএসপিআই অধ্যক্ষ আব্দুল মতিন হাওলাদার, কাপ্তাই থানার ওসি মো. নাসির উদ্দিন, ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, পিডিবি উপ-ব্যবস্থাপক মো. কয়সুল বারীসহ প্রমুখ।

অধিনায়ক লে. কর্নেল আবু মোহাম্মদ তুহিন উল আলম বলেন, ‘ম্যারাথন প্রতিযোগিতায় স্বতঃস্ফূর্তভাবে যারা অংশগ্রহণ করেছে তারা আমাদের গর্ব, আমাদের অহংকার। এরা একদিন জাতীয় পর্যায়ে অংশগ্রহণ করে বিজয় ছিনিয়ে আনবে।’

অনুষ্ঠান শেষে অতিথিরা বিজয়ীদের পুরস্কারসহ ম্যারাথনে অংশগ্রহণকারী সকলকে সনদ প্রদান করেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়