Cvoice24.com

রাঙামাটিতে পরিত্যক্ত অবস্থায় টিসিবির পণ্য, উদ্ধার করলো পুলিশ

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ০০:৫৯, ১১ এপ্রিল ২০২১
রাঙামাটিতে পরিত্যক্ত অবস্থায় টিসিবির পণ্য, উদ্ধার করলো পুলিশ

দ্রব্যমূল্যের এই ঊর্ধ্বগতির বাজারে নিম্ন আয়ের মানুষের জন্য আশার অপর নাম টিসিবির ন্যায্যমূল্যের পণ্য। অথচ সেই টিসিবির পণ্যই রাঙামাটি শহরে পরিত্যক্ত অবস্থায় পড়েছিল। স্টেডিয়ামের সিঁড়ির নীচ থেকে পরিত্যক্ত অবস্থায় প্রায় লাখ টাকা মূল্যের টিসিবির পণ্য উদ্ধার করেছে রাঙামাটি কোতোয়ালী থানা পুলিশ।

শনিবার (১০ মার্চ) সকালে স্টেডিয়ামের সিঁড়ির নিচে পরিত্যক্ত অবস্থায় ডাল, তেল, পেয়াজসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে কোতোয়ালী থানা পুলিশ এসে পণ্যগুলো উদ্ধার করে। 

স্থানীয় বাসিন্দা অরুপ চাকমা বলেন, ‘সকালে যাওয়ার সময় দেখতে পাই টিসিবি লেখা বস্তাগুলো এখানে পড়ে রয়েছে। তখন লোকজন কম থাকাতে অনেকেই তেল, পেয়াজ, চিনি, ডালসহ অনেক জিনিস নিয়ে চলে যায়। কিছুক্ষণের মধ্যে বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা এখানে ভিড় করতে শুরু করে। 

স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করে জানায়, টাকা হাতে নিয়ে আমরা দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে থেকেও টিসিবির পণ্য নিতে পারি না। অথচ এখন টিসিবির লাখ টাকার পণ্য পরিত্যক্ত অবস্থায় পড়ে আছে।

রাঙামাটি শহরে টিসিবি পণ্য বিক্রয়কারী ডিলার ঝিল্লোল মজুমদার জানিয়েছেন, শনিবার সকালে আমি পণ্য উদ্ধারের ঘটনাটি জানতে পারি। তৎক্ষণাৎ আমি গোডাউনে গিয়ে দেখি গোডাউনের তালা ভাঙা। আমার গোডাউন থেকে কে বা কারা পণ্যগুলো চুরি করেছে সেই ব্যাপারে আমি কিছুই বুঝতে পারছি না। আমি কোতয়ালী থানার ওসিকে নিয়ে ঘটনাস্থলে আসি।

তিনি আরও বলেন, ‘গত বৃহস্পতিবার চট্টগ্রাম টিসিবি কেন্দ্র থেকে আড়াই লাখ টাকার পণ্য কিনে এনে গোডউনে রেখেছিলাম। আজ শনিবার থেকে সেগুলো শহরে বিক্রির কথা ছিল।’

রাঙামাটি কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ মো. কবির হোসেন জানিয়েছেন, আমরা স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে আসি এবং পণ্যগুলো উদ্ধার করি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

সর্বশেষ

পাঠকপ্রিয়