Cvoice24.com

আমতলীতে চেয়ারম্যান পদে বাবা-ছেলের লড়াই

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ২০:১৩, ২৪ জানুয়ারি ২০২২
আমতলীতে চেয়ারম্যান পদে বাবা-ছেলের লড়াই

রাঙামাটির বাঘাইছড়ির আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়ছেন বাবা ছেলে। ছেলে রাসেল চৌধুরী আওয়ামী লীগের টিকিটে আর বাবা সুলতান আহমদ স্বতন্ত্রে। 

যদিও ছেলের দাবি জামায়াতের সমর্থনে আওয়ামী লীগের বিপক্ষে লড়ছেন তার বাবা। অন্যদিকে স্বতন্ত্র প্রার্থী সুলতান আহমদের দাবি ছেলেকে আচরণগত শিক্ষা দিতেই নির্বাচনে প্রার্থী হয়েছেন তিনি।

বাবা ছেলে যাই দাবি করুক তাদের এমন কাণ্ডে আলোচনা সমালোচনা চলছে ইউনিয়নজুড়ে।

সুলতান আহমদ জানান, বাবা-ছেলে দুজনেরই আলাদা পরিবার। মূলত গত পাঁচ বছরে ছেলের আচরণে ক্ষিপ্ত হয়েই নির্বাচন করছেন তিনি। পুত্রের কোন ধরনের আচরণে ক্ষিপ্ত তা খোলাসা না করলেও, গত পাঁচ বছরের এলাকার জনসাধারণের সাথে পুরো সময়টাতেই অসৌজন্য মূলক আচরণ করেছে তার ছেলে। চেয়ারম্যান হয়ে ছেলেকে মানুষের সাথে কিভাবে আচরণ করতে হয় সে বিষয়ে শিক্ষা দিতেই তিনি নির্বাচন করছেন।

আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকে নির্বাচন করা রাসেল চৌধুরী বলেন আমতলী ইউনিয়নটা মূলত আগে থেকে জামায়েত বিএনপি অধ্যুষিত। মূলত আমার বাবা জামায়াতের সমর্থনে তাদের এজেন্ডা বাস্তবায়ন করতে কাজ করছেন। তার সাথে আমার পারিবারিক কোন শত্রুতা কিংবা মিত্রতা কোনটার কারণেই তিনি নির্বাচন করছেন না। আর গত নির্বাচনে তিনি সরকারি চাকরি করতেন আমার গত নির্বাচনের বিজয়ে তার ভূমিকা রাখার প্রশ্নই উঠে না। গত পাঁচ বছরে এই ইউনিয়নে আমূল উন্নয়ন হয়েছে। বাকি সিদ্ধান্ত ভোটাররা নিবেন, জয়ের বিষয়ে আমি আশাবাদী।

সর্বশেষ

পাঠকপ্রিয়