Cvoice24.com

রাঙামাটিতে বন্যার পানিতে মাছ ধরতে গিয়ে দুই যুবকের মৃত্যু 

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৪০, ২৩ জুন ২০২২
রাঙামাটিতে বন্যার পানিতে মাছ ধরতে গিয়ে দুই যুবকের মৃত্যু 

প্রতীকী ছবি

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার খোরস্রোতা কাচালং নদীতে মাছ ধরতে গিয়ে পানিতে ভেসে গিয়ে দুই জনের মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার (২৩ জুন) সকালে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। 

নিহতরা হলেন— মাচালং মন্দরি পাড়া এলাকার কালাধন চাকমার ছেলে সুখর চাকমা (৩২) ও রুপকারী এলাকার গোলাছড়ি গ্রামের শ্রবিক্স চাকমার ছেলে চিরজ্যোতি চাকমা (৪২)।

জানা গেছে, গত কয়েক দিন ধরে ভারী বৃষ্টিপাতের কারণে উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে কাচালং নদীর বিপদ সীমার উপর দিয়ে প্রবাহিত হওয়ায় নিম্নাঞ্চল প্লাবিত হয়। 

বুধবার (২২ জুন) মাচালং ও রুপকারী ইউনিয়নের গোলাছড়ি এলাকার খরস্রোতা কাচালং নদীতে মাছ ধরতে যান সুখর চাকমা ও চিরজ্যোতি চাকমা। মাছ ধরার এক পর্যায়ে কাচালং নদীর খোরস্রোতা নদীর পানিতে ভেসে গিয়ে নিখোঁজ হয়। খবর পেয়ে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল সারাদিন খোঁজাখুঁজির পরও তাদের কোন খোঁজ পায়নি। 

আজ বৃহস্পতিবার সকাল ৬টার দিকে রুপকারী বিজয় ঘাট এলাকায় সুখর চাকমা এবং গোলাছড়ি এলাকায় চিরজ্যোতি চাকমার মরদেহ ভেসে ওঠে। পরে স্থানীয়দের সহায়তায় তাদের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। 

মারিশ্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আপন চাকমা ও সাজেক ইউনিয়ন পরিষদের সচিব ফাল্গুন চক্রর্বতী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী র্কমর্কতা রোমানা আক্তার জানান, নদীতে মাছ ধরতে গিয়ে মারা যাওয়ার বিষয়টি দুঃখজনক। জেলা প্রশাসনের পক্ষ থেকে দুই পরিবারকে আর্থিক সহায়তা দেওয়া হবে।

তিনি আরো জানান, স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের মাধ্যমে লোকজনকে সচেতন ও সর্তক করা হয়েছে আর যাতে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা আর না ঘটে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়