Cvoice24.com

‘সরকারের দুর্নীতি ধামাচাপা দিতেই জ্বালানি তেলের দাম বৃদ্ধি’

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ১৬:০৪, ১১ আগস্ট ২০২২
‘সরকারের দুর্নীতি ধামাচাপা দিতেই জ্বালানি তেলের দাম বৃদ্ধি’

বক্তব্য রাখছেন আমির খসরু মাহমুদ চৌধুরী

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, সরকারের সীমাহীন দুর্নীতি ধামাচাপা দিতে জ্বালানি তেলের অসহনীয় দাম বাড়ানো হয়েছে। দেশ লোডশেডিংয়ে বিপর্যস্ত, দেউলিয়া হয়ে গেছে। দেশের সম্পদ লুটপাট করে বিদেশে পাচার করেছে। অনির্বাচিত সরকারের জবাবদিহিতা থাকে না। এই সরকার অবৈধ ও অনির্বাচিত। নিরপেক্ষ সরকারের মাধ্যমে নির্বাচন দিয়ে যারা নির্বাচিত হবে, তারাই হবে জনগণের সরকার। জনগণের কাছে তাদের জবাবদিহিতা থাকবে। 

বৃহস্পতিবার (১১ আগস্ট) সকালে রাঙামাটিতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউট প্রাঙ্গণে সাবেক জেলা বিএনপির সভাপতি আলহাজ শাহ আলমের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমির খসরু বলেন, বর্তমান সরকার সাধারণ মানুষের ভোটাধিকার কেড়ে নিয়ে, জীবনের নিরাপত্তা কেড়ে নিয়ে গুম, খুনের মাধ্যমে তাদের রাজত্ব টিকিয়ে রাখছে। এর থেকে উত্তরণের জন্য আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে। একমাত্র আন্দোলনের মাধ্যমেই এই অবৈধ, অনির্বাচিত, দুর্নীতিবাজ সরকারকে ক্ষমতা থেকে নামানো হবে। এজন্য সকলকে আন্দোলনের প্রস্ততি নেয়ার আহ্বান জানান তিনি।

জেলা বিএনপি’র সভাপতি দীপেন তালুকদার দীপুর সভাপতিত্বে এতে প্রধান বক্তা ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম। বিশেষ অতিথি ছিলেন সহ-সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন মজুমদার, সহ ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট দীপেন দেওয়ান, সাবেক সংসদ সদস্য মনি স্বপন দেওয়ান, জেলা বিএনপি'র সাধারণ সম্পাদক এডভোকেট মামুনুর রশিদ মামুন।

এসময় সাবেক সভাপতি আলহাজ শাহ আলমের কীর্তির কথা স্মরণ করে বক্তারা।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়