Cvoice24.com

সাজেকে দুর্বৃত্তের গুলিতে বাইক চালক নিহত 

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ১৩:০০, ৩০ নভেম্বর ২০২২
সাজেকে দুর্বৃত্তের গুলিতে বাইক চালক নিহত 

প্রতীকী ছবি

রাঙামাটির বাঘাইছড়ির সাজেকে দুর্বৃত্তের গুলিতে সুকেন চাকমা (২৫) নাামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এই ঘটনায় সজীব চাকমা (২২) নামে আরও একজন আহত হয়েছেন। 

বুধবার (৩০ নভেম্বর) সকালে সাজেক ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের নিউলংকর দাদিপাড়া মিড পয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা ও সাবেক ইউপি মেম্বার মোহলাল চাকমা জানান, এই এলাকাটি জেএসএসের নিয়ন্ত্রণাধীন। শুনেছি ইউপিডিএফ গতকাল রাতে এসেছিল। আজ সকালে সুকেন ও সজীব মোটরসাইকেল নিয়ে ভাড়ার জন্য বাসা থেকে বের হওয়ার সময় দুর্বৃত্তরা ইউপিডিএফ সদস্য মনে করে গুলি করে। এতে সুকেন চাকমা (২৫) ঘটনাস্থলে নিহত হয় এবং সজীব চাকমা (২২) কে আহত অবস্থায় দীঘিনালা হাসপাতালে পাঠানো হয়েছে।

সাজেক ইউপি চেয়ারম্যান অতুলাল চাকমা বলেন, আমি বিষয়টি শুনেছি। সুকেন ও সজীব রুইলুই-মাচালং এলাকায়  ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে থাকেন। ওই এলাকাটি জেএসএসের নিয়ন্ত্রণাধীন এলাকা হিসেবে পরিচিত। তবে এই ঘটনার সাথে কারা জড়িত তা এখনো জানা যায়নি।

রাঙামাটি অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাহমুদা বেগম বলেন, আমি ঘটনাটি শুনেছি। বর্তমানে বাঘাইছড়ি থানার ওসিসহ আমাদের পুলিশ টিম ঘটনাস্থলে গেছে। তারা ফিরে আসার পর বিস্তারিত বলা যাবে।

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির কেন্দ্রীয় সহ-সভাপতি উষাতন তালুকদার জানিয়েছেন, জনসংহতি সমিতি অস্ত্রের রাজনীতি করে না। এটা আমাদের কাজ না, অন্য কোন সংগঠন এই কাজ করতে পারে।

সর্বশেষ

পাঠকপ্রিয়