Cvoice24.com

কাউখালীতে শিশু ধর্ষণচেষ্টার মামলায় বৃদ্ধের ১০ বছরের কারাদণ্ড 

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৪৭, ৩০ নভেম্বর ২০২২
কাউখালীতে শিশু ধর্ষণচেষ্টার মামলায় বৃদ্ধের ১০ বছরের কারাদণ্ড 

শিশু ধর্ষণচেষ্টার দায়ে দণ্ডপ্রাপ্ত গোপাল কৃঞ্চ নাথ

রাঙামাটির কাউখালীতে প্রথম শ্রেণী পড়ুয়া স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার মামলায় গোপাল কৃঞ্চ নাথ (৬০) নামে একজনকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল। একইসঙ্গে ৫ লাখ টাকা অর্থদণ্ড এবং অনাদায়ে আরও দুই বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার (৩০ নভেম্বর) দুপুরে রাঙামাটির নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এইএম ইসমাইল হোসেন এ রায় দেন।

সাজাপ্রাপ্ত গোপাল কৃঞ্চ নাথ (৬০) রাঙ্গুনিয়া উপজেলার স্বনির্ভর ইউনিয়নের দক্ষিণ সাবেক রাঙ্গুনিয়ার মৃত অম্লদা চরণ নাথের ছেলে। তিনি কাউখালীর ঘাগড়া ইউনিয়নের মুসলিম পাড়ায় সিরাজ সওদাগরের বাড়িতে ভাড়া থাকেন।

মামলার নথি সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ২১ এপ্রিল বিকালে কাউখালী পোয়াপাড়ায় বাজারে মীর সুপার মার্কেটে ভিকটিম শিশু খেলতে যান। এক পর্যায়ে অন্যশিশুরা চলে যাওয়ায় পর সন্ধ্যার দিকে ভিকটিমকে ধর্ষণ চেষ্টা করে আসামি। যা ওই ভবনে অবস্থিত ইসলামি এজেন্ট ব্যাংকের সিসি ক্যামেরায় স্পষ্ট দেখা যায়। পরে ওইদিন রাতে ভিকটিমের বাবা কাউখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। 

রাঙামাটি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট সাইফুল ইসলাম অভি বলেন, আসামির বিরুদ্ধে আনীত অভিযোগ আমরা প্রমাণ করতে পারায় আদালত ১০ বছর সশ্রম কারাদণ্ড এবং ৫ লাখ টাকা জরিমানা দেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়