Cvoice24.com

নানিয়ারচরে ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যার অভিযোগ

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৪৪, ৭ ডিসেম্বর ২০২২
নানিয়ারচরে ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যার অভিযোগ

রাঙামাটির নানিয়ারচরে ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যা করা হয়েছে

রাঙামাটির নানিয়ারচর উপজেলার সাবেক্ষং ইউনিয়নে ইউপিডিএফের এক কর্মীকে গুলি করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বুধবার (৭ ডিসেম্বর) সকাল ৮টার দিকে উপজেলার রাঙিপাড়ার সূর্যমণি মুর্তি নামক স্থানে এ হত্যাকাণ্ড ঘটেছে জানা যায়। তবে এ ঘটনার সত্যতা এখনো নিশ্চিত করেনি পুলিশ।

নিহতের নাম সুভাহ চাকমা গিরি (৫৫)। তিনি ওই এলাকার এগারাল্যা ছড়া গ্রামের বিরাজ মোহন চাকমার ছেলে। 

জানা গেছে, আজ বুধবার সকাল ৮টার দিকে  ইউপিডিএফ সদস্য সুভাহ চাকমা সাংগঠনিক কাজে রাঙিপাড়ার সূর্য মণি মুর্তি নামক স্থানে গেলে সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীদের ৬-৭ জনের একটি দল তাঁর ওপর সশস্ত্র হামলা চালায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) এর মুখপাত্র অংগ্য মারমাসহ একাধিক সংগঠনটির একাধিক নেতা। 

অংগ্য মারমা জানান, আমাদের একজন কর্মী গিরিকে গুলি করেছে একদল সন্ত্রাসী।

তবে নানিয়ারচর থানা অফিসার ইনচার্জ (ওসি) সুজন হালদার সিভেয়েসকে জানান, গুলিতে একজনের মৃত্যুর খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। কিন্তু পুলিশ সেখানে কারো মরদেহ খুঁজে পায়নি এবং আশপাশের বাড়ি-ঘরেও কোন লোকজনকে পাওয়া যাচ্ছে না। ঘটনাস্থলে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

এদিকে নিজেদের কর্মী হত্যার নিন্দা জানিয়ে বিবৃতিতে দিয়েছে ইউপিডিএফ। বুধবার দুপুরে ইউপিডিএফ’র প্রচার ও প্রকাশনা বিভাগ থেকে নিরন্তর চাকমা সংবাদ মাধ্যমে এই বিবৃতি পাঠান।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়