Cvoice24.com

ক্যাম্পাসের ভিতরে ডাইনিং হলের পাশে রাস্তায় পড়েছিল লাশটি

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ১১:১৯, ২৫ মে ২০২৩
ক্যাম্পাসের ভিতরে ডাইনিং হলের পাশে রাস্তায় পড়েছিল লাশটি

রাঙামাটি শহরের রাঙাপানি এলাকায় প্রভাত চাকমা নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের শরীরের বাম বাহুতে হাতের ধারালো ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, তিনি কারো হত্যার শিকার হয়েছেন। তবে কেন বা কি কারণে তিনি এই নৃশংস ঘটনার শিকার হলেন তা জানা যায় নি। 

বুধবার (২৪ মে) রাত ৯ টার দিকে শহরের রাঙাপানি মোনঘর শিশু সদন এলাকা থেকে প্রভাত চাকমার মরদেহটি উদ্ধার করা হয়। 

নিহত প্রভাত চাকমার বাড়ি খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলার বাবুছড়ায়। তবে তিনি স্ত্রী-কন্যা নিয়ে শহরের দেবাশীষ নগর এলাকায় থাকতেন।

পুলিশ জানায়, রাঙামাটি শহরের রাঙাপানির মোনঘর আবাসিক শিশু সদন ক্যাম্পাসের ভিতরে ডাইনিং হলের পাশে রাস্তায় একটি মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। তার শরীরের বাম হাতের বাহুতে ধারালো ছুরির আঘাতের চিহ্ন রয়েছে। 

পুলিশ আরও জানায়, নিহত প্রভাত চাকমা  শহরের দেবাশীষ নগর এলাকায় তার স্ত্রী ও কন্যা নিয়ে বসবাস করলেও তার আসল বাড়ি খাগড়াছড়ি জেলার দীঘিনালার বাবুছড়া এলাকায়। 

রাঙামাটি কোতোয়ালী থানার অফিস ইনচার্জ আরিফুল আমীন বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে কি কারণে এবং কে বা কারা কেন তাকে হত্যা করেছে তা তাৎক্ষণিক জানা যায়নি। পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়