Cvoice24.com

বিএনপি-জামাতের দেশ বিরোধিতার ষড়যন্ত্রে সজাগ থাকার আহবান

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৪৪, ৮ জুন ২০২৩
বিএনপি-জামাতের দেশ বিরোধিতার ষড়যন্ত্রে সজাগ থাকার আহবান

বক্তব্য রাখছেন দীপঙ্কর তালুকদার এমপি

দীপংকর তালুকতার এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন বিশ্বের সাথে তাল মিলিয়ে প্রতিটি সেক্টরে এগিয়ে যাচ্ছে। ঠিক তখনই বিএনপি- জামাত এবং স্বাধীনতা বিরোধীরা আবারো একত্রিত হয়ে দেশ বিরোধিতায় ষড়যন্ত্রে মেতে উঠেছে। তিনি সকল প্রকার ষড়যন্ত্রের বিরুদ্ধে সজাগ থাকতে সকলকে সতর্ক থাকার আহবান জানানো হয়।

বৃহস্পতিবার (৮ জুন) সারা দেশে বিএনপি-জামাতের সন্ত্রাস, নৈরাজ্য ও অরাজকতার প্রতিবাদে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের শান্তি সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। জেলা শহরের ভেদভেদিতে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। 

তিনি বলেন, ইউক্রেন-রাশিয়া যুদ্ধের কারণে জ্বালানির দামের কারণে বিদ্যুৎ উৎপাদনে কিছুটা  সমস্যা হচ্ছে। এটি নিয়ে বর্তমানে বিএনপি ষড়যন্ত্র শুরু করেছে। খুব দ্রুতই বিদ্যুতের এই সমস্যা সমাধান হবে। তাই সকলে ধৈর্য্য ধরার অনুরোধও জানানো হয়।

জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. শাওয়াল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত শান্তি সমাবেশে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মো. রফিকুল মাওলা,  সাধারণ সম্পাদক হাজী মো. মুছা মাতব্বর প্রমুখ।

এর আগে সন্ত্রাস বিরোধী বিক্ষোভ মিছিল শহরে অনুষ্ঠিত হয়। তবে একই স্থানে বিকেলে বিএনপির বিদ্যুৎ অফিসের সামনে অবস্থান কর্মসূচি রয়েছে।

সর্বশেষ