Cvoice24.com

চাঁদার টোকেন দেখাতে না পারায় অটোরিকশাটি পুড়িয়ে দিল দুর্বৃত্তরা

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৫৮, ১০ জুন ২০২৩
চাঁদার টোকেন দেখাতে না পারায় অটোরিকশাটি পুড়িয়ে দিল দুর্বৃত্তরা

রাঙামাটিতে সিএনজিচালিত এক অটোরিকশা আগুনে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার (৯ জুন) রাত নয়টার দিকে রাঙামাটি-চট্টগ্রাম সড়কের  দেপ্পোছড়ি এলাকায় অটোরিকশা পুড়ে দেওয়ার এ ঘটনা ঘটে। 

ক্ষতিগ্রস্ত চালক বানেশ্বর দাশ জানায়, বনরুপা থেকে কয়েকজন মিলে ঘাগড়া পর্যন্ত আমার (রাঙামাটি থ-১১-০৫৯৮) গাড়িটি ভাড়া করে। দেপ্পোছড়ি পৌঁছার পর একজন সিগন্যাল দেয় গাড়ি দাঁড় করানোর পর চাঁদার টোকেন দেখতে চায়। টোকেন দেখাতে না পারায় মারধর করে পরে গাড়িতে আগুন ধরিয়ে চলে যায়।

এ ঘটনা জানাজানি হলে তাৎক্ষণিকভাবে শহরে যান চলাচল বন্ধ করে দেয় আটোরিকশা সমিতির চালকরা। পরে অপরাধীদের আইনের আওতায় আনা ও চালকের ক্ষতিপূরণের জন্য প্রশাসনকে ৭২ ঘণ্টার আলটিমেটাম দিয়ে অবরোধ প্রত্যাহার করেন সমিতির নেতারা। 

আটোরিকশা চালক সমিতির সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবু বলেন, সাধারণ যাত্রীদের কথা বিবেচনা করে অবরোধ তুলে নিয়েছি। যারা গাড়ি পোড়ানোর সাথে জড়িত তাদের অবশ্যই ৭২ ঘণ্টার মধ্যে আইনের আওতায় আনতে হবে। অন্যথায় যান চলাচল বন্ধ করে দেয়া হবে। 

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুল আমিন বলেন, দেপ্পোছড়ি এলাকায় গাড়ি পুড়িয়ে দেয়ার ঘটনাস্থল পরিদর্শন করেছি দ্রুত অপরাধীদের গ্রেপ্তার চেষ্টা চালানো হচ্ছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়