Cvoice24.com

রাঙামাটিতে লরির ধাক্কায় প্রাণ গেল অটোরিকশার তিন যাত্রীর

রাঙামাটি প্রতিনিধি, সিভয়েস২৪

প্রকাশিত: ১৩:০৫, ১৫ ফেব্রুয়ারি ২০২৪
রাঙামাটিতে লরির ধাক্কায় প্রাণ গেল অটোরিকশার তিন যাত্রীর

রাঙামাটির কাউখালীতে লরির ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশাতে থাকা তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে রাঙামাটি-চট্টগ্রাম সড়কের কাউখালী উপজেলার সাপছড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরপরই ফায়ার সার্ভিস, সেনাবাহিনী ও আনসার বাহিনী উদ্ধার অভিযানে অংশ নেন। 

নিহতরা হলেন— আমির হোসেন (৪৫), মো. হানিফ (৪৪) এবং অপরজনের নাম পাওয়া যায়নি। এছাড়া আহত দুইজন হলেন— সৈকত চাকমা ও নূর আজিম।

পুলিশ জানায়, কাউখালী উপজেলার সাপছড়ি এলাকায় রাঙামাটি থেকে চট্টগ্রামমুখী একটি সিএনজি অটোরিকশাকে পিছন থেকে আসা একটি লরি ধাক্কা দেয়। এতে সিএনজি অটোরিকশা ও লরিটি রাস্তার পাশে ৩০-৪০ ফুট পাহাড়ের খাদে পড়ে যায়। এসময় ফায়ার সার্ভিস, পুলিশ, সেনাবাহিনী ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাঙ্গামাটি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশার দুই যাত্রী মারা গেছে। হাসপাতালে নিয়ে যাওয়ার পর আরেকজনের মৃত্যু হয়। তবে লরির চালক ও হেল্পার কাউকে পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করে রাঙামাটির পুলিশ সুপার মীর আবু তৌহিদ বলেন, ‘সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। এছাড়া আরও দুজন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। লরির চালক ও হেল্পারকে আইনের আওতায় আনা হবে।’

সর্বশেষ

পাঠকপ্রিয়