Cvoice24.com

নগরের বাইরে টার্মিনাল চান মেয়র

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২১:০৫, ৬ মার্চ ২০২১
নগরের বাইরে টার্মিনাল চান মেয়র

চসিক মেয়র এম রেজাউল করিম চৌধুরী

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র এম রেজাউল করিম চৌধুরী বলেছেন, যাত্রী পরিবহনে টার্মিনালগুলো শহরের বাইরে স্থাপন করা গেলে পরিবহনের শৃঙ্খলা এবং যানজট সমস্যা থেকে পরিত্রাণ পাওয়া সম্ভব।

শনিবার (৬ মার্চ) বিকেলে ফিরিঙ্গী বাজার মেরিন ড্রাইভ রোডে এস. আলম বাস সার্ভিস এর নতুন টার্মিনাল ও টিকেট কাউন্টার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আবদুস সালাম লাভুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর। বক্তব্য রাখেন চসিক কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, এস আলম গ্রুপের পরিচালক প্রকৌশলী শহিদুল আলম, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ।

চসিক মেয়র এম রেজাউল করিম চৌধুরী বলেন, ‘এস আলম গ্রুপ বাংলাদেশে পরিবহন সেক্টরের অন্যতম দিকপাল। এ পরিবহন ব্যবস্যার মধ্য দিয়ে তারা আজ একটি বিশাল শিল্প গ্রুপে পরিণত হয়ে সমাজের অনেক ক্ষেত্রে মানবিক অবদান রেখে যাচ্ছেন।’

তিনি আরও বলেন, ‘চট্টগ্রাম নগরীকে সুন্দর রাখতে হলে শুধুমাত্র মেয়র এবং কাউন্সিলরদের দায়িত্ব পালন করলে হবে না। এ শহরকে একটি সুন্দর ও বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলতে নগরবাসীর সহযোগিতা প্রয়োজন।’ পরিবহন মালিক ও শ্রমিকদের যত্রতত্র গাড়ি পার্কিং না করতে এবং যেখানে সেখানে যাত্রী উঠা নামার অভ্যাস পরিহার করার আহ্বান জানান তিনি।

বিশেষ অতিথির বক্তব্যে সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর সবাইকে ট্রাফিক আইন মেনে যাত্রী পরিবহন ও পরিচালনার  আহ্বান জানান।

-সিভয়েস/এপি

সর্বশেষ

পাঠকপ্রিয়