Cvoice24.com

সিভয়েসের সংবাদ: ওয়াসার কাটা রাস্তা থেকে সরলো লোহার প্লেট

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২০:৪৪, ১৫ জুন ২০২১
সিভয়েসের সংবাদ: ওয়াসার কাটা রাস্তা থেকে সরলো লোহার প্লেট

দুর্ঘটনার ফাঁদ ওয়াসার কাটা রাস্তা’ শিরোনামে সিভয়েসে প্রকাশিত সংবাদ

দীর্ঘ ৩ মাস পর নগরের হামজারবাগ সেন্ট্রাল হল কমিউনিটি সেন্টার সংলগ্ন সড়কে ওয়াসার পাইপ লাইন লিকেজ ঢাকতে রাস্তায় বসানো লোহার প্লেট সরানো হয়েছে। ওয়াসার সংস্কার কাজের খোঁড়াখুঁড়ির কারণে সৃষ্ট খানাখন্দ ও লোহার প্লেটগুলো মরণ ফাঁদ হয়ে ওঠেছিল।

মঙ্গলবার (১৫ জুন) চট্টগ্রাম ওয়াসার সহকারী প্রকৌশলী মো. আবদুর রহমানের তত্ত্বাবধানে ১২ জন শ্রমিক দিয়ে প্লেটগুলো সরিয়ে সেখানে নতুন করে ইট বসানো হয়েছে।

এর আগে গত ১৪ জুন ‘দুর্ঘটনার ফাঁদ ওয়াসার কাটা রাস্তা শিরোনামে একটি সংবাদ প্রকাশ করে সিভয়েসটুয়েন্টিফোরডটকম।

প্রতিবেদন প্রকাশের জন্য চট্টগ্রাম ওয়াসার প্রধান প্রকৌশলী মাকসুদ আলমের বক্তব্য নেওয়া হলে সিভয়েসকে এবিষয়ে দ্রুত পদক্ষেপ নেওয়ার আশ্বাস দিয়েছিলেন তিনি। এ সমস্যার সমাধানে ওয়াসার নির্বাহী প্রকৌশলী রেজাউল আহসান চৌধুরীকে দায়িত্ব দেওয়ার কথাও জানান এই কর্মকর্তা।

সিভয়েসে সংবাদ প্রকাশের আগে ও পরে সড়কটির চিত্র

চট্টগ্রাম ওয়াসার সহকারী প্রকৌশলী মো. আবদুর রহমান সিভয়েসকে বলেন, ওয়াসার নির্বাহী প্রকৌশলী রেজাউল আহসান চৌধুরীর নির্দেশে গত রাত থেকে এই সড়কটির লোহার প্লেট সরিয়ে  মেরামতের কাজ শুরু করি। কিন্তু বৃষ্টির কারণে কাজটি রাতেই শেষ করতে পারিনি। আজ দুপুর থেকে বাকি কাজ শুরু করে বিকেল ৫টা নাগাদ শেষ করি। 

তিনি বলেন, ‘যেহেতু ওই সড়কে পাইপ লাইনের কিছু কাজ বাকি আছে তাই সেই অংশে লোহার প্লেট পরিবর্তন করে একটি প্লেট রেখেছি। বাকি প্লেটগুলো সরিয়ে সেখানে আমরা ইট বসিয়ে দিয়েছি। দুর্ঘটনা এড়াতে এবং নির্বিঘ্ন যান চলাচলে সড়কটি এখন পুরোপুরি উপযোগী করে দেওয়া হয়েছে।’

সর্বশেষ

পাঠকপ্রিয়