Cvoice24.com

দাবি নিয়ে মেয়রের বাসভবনে অস্থায়ী শ্রমিক-কর্মচারী ঐক্য পরিষদ

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৪৮, ২১ জুন ২০২১
দাবি নিয়ে মেয়রের বাসভবনে অস্থায়ী শ্রমিক-কর্মচারী ঐক্য পরিষদ

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) অস্থায়ী কর্মচারীদের স্থায়ীকরণ, বেতন বৃদ্ধি এবং চাকরি পদায়ন ব্যবস্থা নিশ্চিতকরণসহ বিভিন্ন দাবি নিয়ে মেয়র মো. রেজাউল করিম চৌধুরীর সঙ্গে বৈঠক করেছে চসিক অস্থায়ী শ্রমিক-কর্মচারী ঐক্য পরিষদ। 

রবিবার (২১ জুন) রাত ১০টায় পরিষদের একটি প্রতিনিধিদল মেয়র রেজাউলের বাসভবনে এ সৌজন্য সাক্ষাত করেন। 

সাক্ষাতকালে পরিষদের সভাপতি মোহাম্মদ সালাউদ্দিন মেয়রের কাছে তাদের বিভিন্ন সমস্যা ও দাবি-দাওয়া তুলে ধরেন। এতে অস্থায়ী শ্রমিক-কর্মচারীদের চাকরি স্থায়ীকরণ এবং সরকার ঘোষিত অস্থায়ী শ্রমিক-কর্মচারীদের বেতন বৃদ্ধি এবং চাকরি পদায়ন ব্যবস্থা নিশ্চিত করতে মেয়র রেজাউলের হস্তক্ষেপ কামনা করেন।

মেয়র মো. রেজাউল করিম চৌধুরী তাদের বক্তব্যের প্রেক্ষিতে বলেন, বর্তমান সরকার শ্রমিক-কর্মচারী বান্ধব। আমিও শ্রমিক-কর্মচারীদের দাবি-দাওয়ার প্রতি সহানুভূতিশীল। তাছাড়া সামর্থ অনুযায়ী পর্যায়ক্রমে কর্মচারী ও শ্রমিকদের ন্যায্য দাবি-দাওয়া বিবেচনা করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, মো. শহীদুল কবির, কাজী মোহাম্মদ নাজিম উদ্দিন, খোকন বনিক, মুজিবুর রহমান, জাকির হোসেন, মো. ফজলুল হক, তসলিম উদ্দিন, মিজান মিনহাজ, আবদুল মাবুদ, মো. নাসির, মো. ফারুক, হোসেন আওরঙ্গজেব শিবলু, মো. আকবর আলী আকাশ, রুবেল কুমার শীল, মো. ইকবাল, আবুল কাশেম, মহিউদ্দিন, মো. এখলাস মিয়া, যীশু কুমার নাথ, শাহাঙ্গীর আলম, বুলবুল চৌধুরী, আনোয়ার হোসেন, মো. মিজানুর রহমান, মো. সেলিম, আবু তাহের, ওসমান গণি, কুতুব উদ্দিন, মো. কামরুল হাসান, আনন্দ পাল প্রমুখ।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়