Cvoice24.com

অর্ধেক যাত্রী নিয়ে চট্টগ্রাম ছাড়বে ১২ ট্রেন

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৮:০৫, ১৫ জুলাই ২০২১
অর্ধেক যাত্রী নিয়ে চট্টগ্রাম ছাড়বে ১২ ট্রেন

অর্ধেক যাত্রী নিয়ে চট্টগ্রাম ছাড়বে ১২ ট্রেন

সরকারি নির্দেশনামতে স্বাস্থ্যবিধি মেনে লকডাউন শিথিলের প্রথম দিন চট্টগ্রাম ছেড়ে যাবে ১২টি ট্রেন। এরমধ্যে ৮টি আন্তঃনগর ও ৪টি মেইল ট্রেন। 

বৃহস্পতিবার (১৫ জুলাই) সকাল ৭টা থেকে সুবর্ণ এক্সপ্রেস, বিজয়, পাহাড়ীকা, সাগরিকা ও কর্ণফুলী এক্সপ্রেস আসন সংখ্যার অর্ধেক যাত্রী নিয়ে গন্তব্যের উদ্দেশ্যে ছেড়ে গেছে। কোরবানির ঈদ সামনে রেখে চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে ছিল ঘরমুখো মানুষের ভিড়।   

রেলওয়ে সূত্র জানায়, সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে নির্ধারিত আসনের চেয়ে অর্ধেক যাত্রী নিয়ে যাত্রা শুরু করেছে সুবর্ণ এক্সপ্রেস। যার নির্ধারিত আসন সংখ্যা ছিল ৮০৯টি। সেই ট্রেনটি ৪৫০ জন যাত্রী নিয়ে গন্তব্যে গেছে। এছাড়া বিজয় ট্রেনের আসন সংখ্যা ৬৬০টি। টিকেট বিক্রি হয়েছে ৩৩০টি। পাহাড়ীকা ট্রেনে আসন সংখ্যা ৬২৬টি। টিকেট বিক্রি হয়েছে ৩২৭টি। মহানগর গোধুলী ট্রেনে আসন সংখ্যা ৭০৯টি। এ ট্রেনের টিকেট বিক্রি হয়েছে ২৮৪টি।

চট্টগ্রাম রেলওয়ে স্টেশন মাস্টার জাফর আলম বলেন, সকাল থেকে ট্রেন চলাচল শুরু হয়েছে। চট্টগ্রাম থেকে মোট ১২টি ট্রেন চলাচল করবে। এর মধ্যে ৮টি আন্তঃনগর ও ৪টি মেইল ট্রেন। স্বাস্থ্যবিধি মেনে পাশের আসন ফাঁকা রেখে প্রতি আসন বিক্রি করা হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়