Cvoice24.com

চলন্ত ট্রেনে ছিনতাই, যাত্রীর তোলা ছবিতে চোর শনাক্ত

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২০:০০, ২৫ সেপ্টেম্বর ২০২১
চলন্ত ট্রেনে ছিনতাই, যাত্রীর তোলা ছবিতে চোর শনাক্ত

চলন্ত ট্রেন থেকে চুরি করে ফিল্মি স্টাইলে লাফিয়ে পালিয়ে যাচ্ছে এক দুর্ধর্ষ ছিনতাইকারী— এমন এক চোরের ছবি ধরা পড়েছে ট্রেনের এক যাত্রীর তোলা ছবিতে। রেলওয়ে পুলিশ ইতোমধ্যে ওই ছবি দেখে চোরকে শনাক্ত করলেও ধরতে পারেনি এখনো। এ নিয়ে ভৈরব এলাকায় চলতি মাসেই দ্বিতীয়বারের মতো এমন ঘটনা ঘটলো।

শনিবার (২৫ সেপ্টেম্বর) সকালে ভৈরব থেকে পারাবত এক্সপ্রেস ট্রেনে ছবির লোকটি একজন মহিলা যাত্রীর বেগ (হ্যান্ড পার্স) ছিনিয়ে নিয়ে চলন্ত ট্রেন থেকে নেমে যায়। এসময় ছবিগুলো ওই কোচে থাকা এক যাত্রী মোবাইলে তুলে ফেলে।

রেলওয়ে পুলিশ জানায়, ভাইরাল হওয়ার ছবির ওই ব্যক্তির নাম সানি ওরফে সানা। মাত্র চার-পাঁচদিন আগেই সে জেল থেকে ছাড়া পেয়েছে। এই ঘটনার পর সকাল থেকেই অভিযানে নেমেছে রেলওয়ে পুলিশ। কিন্তু ছবিটি ছড়িয়ে যাবার কারণে চোর সতর্ক হয়ে আত্মগোপন করেছে বলে তাদের ধারণা। তবে তাকে ধরতে অভিযান অব্যাহত রেখছে পুলিশ।

ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আহমেদ বিশ্বাস সিভয়েসকে জানান, ‘এ ঘটনায় সকাল থেকেই অভিযান চলছে। চুরির ঘটনায় জড়িত ওই ব্যক্তির পরিবারের স্বজনদের সাথে কথাবার্তা বলছি আমরা। প্রাথমিকভাবে সে শহর ছেড়ে পালিয়েছে বলে ধারণা করছি। তবে তাকে শীঘ্রই আটক করা হবে। ওই চক্রের দুই সদস্যকে আমরা আটক করেছি।’

এর আগেও চলতি মাসেই ভৈরব এলাকায় একি রকম ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সেই ঘটনায় ছবিটি পোস্ট করে আল মামুন লিখেছিলেন, ‘কিশোরগঞ্জ এক্সপ্রেসে ছিলাম, ভৈরব পার হচ্ছিলো আর গ্রামের ভিতরে ডুকছিলাম, ভাবলাম ছবি তুলি একটা, দূর থেকেই সন্দেহ হচ্ছিল ফোন টান দিবে, যা ভাবা সেই কাজ। ফোন নিতে পারেনি— আমি তাদের ছবি ঠিকই আগেই নিয়ে নিয়েছিলাম, ভৈরবের আশেপাশেই থাকে এই ২ চোর, ধরিয়ে দিন চিনলে!’

আল মামুনের কথা অনুযায়ী এই দুইজন দুর্বৃত্ত। যারা ভৈরবের ট্রেন লাইনের আশেপাশেই থাকেন, যারা নিয়মিত চলন্ত ট্রেন থেকে ফোন টান দেয়। এরা দু’জনও আল মামুনের ফোন টান দেওয়ার চেষ্টা করেছিল কিন্তু সম্ভব হয়নি। উল্টো দুই দুর্বৃত্ত ব্যর্থ হয়ে ফিরে যাওয়ার সময় মামুন তাদের ছবি তুলে ফেলতে সক্ষম হন।

-সিভয়েস/ওয়াইআর/এএ

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়