Cvoice24.com

মেঘনা এক্সপ্রেস থামবে হাসানপুরে, বরাদ্দ ২০ আসন

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৮:০৫, ২৭ অক্টোবর ২০২১
মেঘনা এক্সপ্রেস থামবে হাসানপুরে, বরাদ্দ ২০ আসন

যাত্রীদের দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে চট্টগ্রাম-চাঁদপুর-চট্টগ্রাম রুটের মেঘনা এক্সপ্রেসের নাঙ্গলকোট উপজেলার হাসানপুর রেল স্টেশনে যাত্রা বিরতির সিদ্ধান্ত নিয়েছে রেলওয়ে। ১ নভেম্বর থেকে এ যাত্রা বিরতি শুরু করবে মেঘনা এক্সপ্রেস। আর সে কারণে যাত্রীদের সুবিধার্থে মেঘনা এক্সপ্রেসে হাসানপুর স্টেশনের জন্য শোভন শ্রেণির ২০টি আসন বরাদ্দ করা হয়েছে। 

সম্প্রতি শোভন শ্রেণির ২০টি সিট বরাদ্দ নিয়ে বাংলাদেশ রেলওয়ে চট্টগ্রামের বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা বরাবর একটি চিঠি পাঠিয়েছেন পূর্বাঞ্চলের এসিস্ট্যান্ট চিফ কমার্শিয়াল ম্যানেজার মো. খলিলুর রহমান। সেখানে হাসানপুর স্টেশনের অনুকূলে শোভন শ্রেণির এ ২০টি আসন বরাদ্দ প্রদানের কথা বলেছেন।

রেলওয়ে কর্মকর্তারা জানান, চট্টগ্রাম-চাঁদপুর-চট্টগ্রাম রুটের মেঘনা এক্সপ্রেসের  যাত্রা বিরতির দাবি ছিলো দীর্ঘদিনের । আগামী এক নভেম্বরের থেকে যাত্রাবিরতি দেবে মেঘনা এক্সপ্রেস। এ ব্যাপারে সকল প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে। ৭২৯/৭৩০ নং মেঘনা এক্সপ্রেস ট্রেন হাসানপুর স্টেশনের জন্য শোভন শ্রেণির ২০টি আসন বরাদ্দ করা হয়েছে। কোচ নম্বর 'ঙ' তে আসন ১ থেকে ২০ পর্যন্ত মোট ২০টি আসন থাকবে আপ ও ডাউনে। এই আসন আগামী এক নভেম্বর থেকেই কার্যকর করা হবে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়