Cvoice24.com

মিরসরাইয়ের দুর্ঘটনায় নিহতরা প্রত্যেকে পেল ২৫ হাজার টাকা

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৫৮, ৩১ জুলাই ২০২২
মিরসরাইয়ের দুর্ঘটনায় নিহতরা প্রত্যেকে পেল ২৫ হাজার টাকা

চট্টগ্রামের মিরসরাইয়ে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় হতাহত ১৭ পরিবারের হাতে নগদ ৩ লাখ ৬৫ হাজার টাকা আর্থিক সহায়তা তুলে দিয়েছেন জেলা প্রশাসন। আর্থিক সহায়তার আওতায় নিহতদের দাফন কাজের জন্য ২৫ হাজার ও আহতদের পরিবারকে ১৫ হাজার টাকা তুলে দেওয়া হয়।

রোববার (৩১ জুলাই) সকালে জেলা প্রশাসনের পক্ষ থেকে হাটহাজারী উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শাহিদুল আলম নগদ হতাহত পরিবারের মাঝে নগদ এসব অর্থ সহায়তা তুলে দেন।

বিষয়টি নিশ্চিত করে হাটহাজারী উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শাহিদুল আলম সিভয়েসকে বলেন, চট্টগ্রাম জেলা প্রশাসনের হয়ে নিহত ১১ পরিবারের হাতে ২৫ হাজার করে মোট ২ লাখ ৭৫ হাজার এবং আহত ৬ পরিবারের মাঝে ১৫ হাজার টাকা করে মোট ৯০ হাজার টাকা বিতরণ করা হয়েছে। প্রতিটি পরিবারের সদস্যদের সাথে দেখা করে এসব টাকা তুলে দেওয়া হয়েছে।

উল্লেখ্য, শুক্রবার মিরসরাইয়ের খৈয়াছড়ার  রেলক্রসিং এলাকায় ট্রেনের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে ১১ তরুণ নিহত ও অন্তত ৭ জন আহত হয়। গতকাল নিহতদের জানাজা শেষে দাফন সম্পন্ন হয়। এরপর ওই রেলক্রসিংয়ে দায়িত্ব পালন করা গেটম্যান মো. সাদ্দামকে আসামি করে মামলা করে রেলওয়ে পুলিশ। এছাড়া প্রাথমিকভাবে দায়িত্ব অবহেলার অভিযোগ এনে গেটম্যানকে সাময়িক বরখাস্ত করে রেলওয়ে কর্তৃপক্ষ।  

সিভয়েস/আরকে

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়