Cvoice24.com

বেশি দামে গ্যাস সিলিন্ডার বিক্রি, ষোলশহরে তিন প্রতিষ্ঠানকে জরিমানা

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৫:০৬, ১৮ সেপ্টেম্বর ২০২২
বেশি দামে গ্যাস সিলিন্ডার বিক্রি, ষোলশহরে তিন প্রতিষ্ঠানকে জরিমানা

বাড়তি দামে গ্যাস সিলিন্ডার বিক্রি করায় চট্টগ্রাম নগরের ষোলশহর এলাকার তিন দোকান মালিককে ২৩ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এসময় দোকানে মেয়াদোত্তীর্ণ খাদ্যপণ্য ও ওষুধ রাখায় আরো দুটি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

রবিবার (১৮ সেপ্টেম্বর) নগরের ষোলশহর ও চান্দগাঁও এলাকায় অভিযানটি পরিচালনা করা হয়।

জানা গেছে, বাড়তি দামে গ্যাস সিলিন্ডার বিক্রি করায় নগরের ষোলশহর এলাকার জিহান এন্টারপ্রাইজকে ১০ হাজার, নাহার কিচেন এপ্লায়েন্সকে ১০ হাজার ও সজীব এন্টারপ্রাইজকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এসময় দোকানে মেয়াদোত্তীর্ণ খাদ্যপণ্য রাখায় নগরের চান্দগাঁও এলাকার দোলন স্টোরকে ১ হাজার টাকা এবং দোকানে মেয়াদোর্ত্তীর্ণ ও অননুমোদিত ওষুধ রাখায় একই এলাকার আইডিয়াল ফার্মেসিকে ৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মো. আনিছুর রহমান সিভয়েসকে বলেন, বাড়তি দামে গ্যাস সিলিন্ডার বিক্রি করে সাধারণ মানুষের সাথে প্রতারণা করায় আমরা তিন ব্যবসায়ীকে ২৩ হাজার টাকা জরিমানা করেছি। পাশাপাশি মেয়াদবিহীন ওষুধ ও খাদ্যপণ্য বিক্রির জন্য দোকানে সংরক্ষণ করায় আরো দুই দোকান মালিককে ৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জনস্বার্থে আমাদের অভিযান চলবে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়