Cvoice24.com

চসিককাণ্ডে মন্ত্রীর কাছে প্রকৌশলীদের নালিশ

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২০:০৮, ৩০ জানুয়ারি ২০২৩
চসিককাণ্ডে মন্ত্রীর কাছে প্রকৌশলীদের নালিশ

কাজ না দেওয়ায় চট্টগ্রাম সিটি করপোরেশনের এক প্রকল্প পরিচালককে মারধরের ঘটনা নিয়ে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলামের সঙ্গে সাক্ষাত করেছেন ওই দপ্তরে কর্মরত প্রকৌশলীরা।

সোমবার (৩০ জানুয়ারি) প্রধান প্রকৌশলী, অতিরিক্ত প্রকৌশলীসহ ১৫ কর্মকর্তা উপস্থিত হয়ে মন্ত্রীকে ঘটনা সম্পর্কে জানান।

জবাবে মন্ত্রী বলেছেন, ‘আমি ঘটনাটি শুনেই চট্টগ্রামের পুলিশ কমিশনারের সঙ্গে কথা বলেছি। এরইমধ্যে মামলা হয়েছে। অভিযুক্ত ১২ জনের মধ্যে ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশের ডিবি শাখা মামলা তদারকি করছে।’

ঘটনাটি অত্যন্ত দুঃখজনক উল্লেখ করে মন্ত্রী আরও বলেন, চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীকে মারধরের ঘটনা অত্যন্ত দুঃখজনক। হামলাকারী যেই হোক না কেন আইন তার নিজ গতিতে চলবে। অপরাধীদের বিরুদ্ধে দ্রুত আইনি ব্যবস্থা নেওয়া হবে।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের প্রধান প্রকৌশলী শেখ মোহাম্মদ মহসিন জানান, কাজ না পাওয়ায় গতকাল একদল ঠিকাদার প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীকে নিজ কার্যালয়ে হামলা করেন। এ সময় প্রকল্প পরিচালককে শারীরিকভাবে লাঞ্ছিত ও তার অফিস কক্ষ ভাংচুর করা হয়।

মন্ত্রী সবাইকে ভয়ভীতির ঊর্ধ্বে উঠে অর্পিত দায়িত্ব পালনের আহ্বান জানান। মন্ত্রী আশ্বাস দেন এই অন্যায় কাজের বিষয়ে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে। যেখানেই সরকারি কর্মকর্তারা দায়িত্ব পালনে বাধাগ্রস্ত হবেন সেখানেই দুর্বৃত্তদের দমন করতে সরকার অঙ্গীকারাবদ্ধ।’

সর্বশেষ

পাঠকপ্রিয়