Cvoice24.com

সাকিবের কেকেআরকে হারাল মোস্তাফিজের রাজস্থান

সিভেয়স ডেস্ক

প্রকাশিত: ০১:৪৭, ২৫ এপ্রিল ২০২১
সাকিবের কেকেআরকে হারাল মোস্তাফিজের রাজস্থান

সাকিব আল হাসানদের কলকাতা নাইট রাইডার্সকে (কেকেআর) ১৩৩/৯ রানে গুঁড়িয়ে দিয়ে ৬ উইকেটের সহজ জয় পেল মোস্তাফিজদের রাজস্থান রয়েলস। তবে এ ম্যাচেও খেলার সুযোগ পাননি বাংলাদেশর পোস্টার বয় সাকিব আল হাসান। 

এই জয়ে হ্যাটট্রিক পরাজয় এড়ানোর পাশাপাশি আট নম্বর পজিশন থেকে ৫ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে ছয়ে উঠে গেল রাজস্থান। 

শনিবার মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে আইপিএল চলতি আসরের ১৮তম ম্যাচে টস হেরে রাজস্থান রয়েলসের বিপক্ষে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৩ রান করে সাকিবহীন কেকেআর। দলের প্রথম তিন ম্যাচে প্রত্যাশিত পারফরম্যান্স করতে না পারায় বাদ পড়েন সাকিব।

দলের হয়ে সর্বোচ্চ ৩৬ রান করেন রাহুল ত্রিপাঠি। এছাড়া ২৫ ও ২২ রান করে করেন দিনেশ কার্তিক ও ওপেনার নীতিশ রানা। রাজস্থান রয়েলসের হয়ে সর্বোচ্চ তিন উইকেট নেন ক্রিস মরিস। দুটি ক্যাচ মিস হওয়া সত্ত্বেও ৪ ওভারে মাত্র ২২ রানে ১ উইকেট নেন মোস্তাফিজ। 

১২০ বলে ১৩৪ রানের সহজ টার্গেট তাড়া করতে নেমে ৩.২ ওভারে দলীয় ২১ রানে ফেরেন জস বাটলার। তিনে ব্যাটিংয়ে নামা অধিনায়ক সাঞ্জু স্যামসনের সঙ্গে ১৯ রানের জুটি গড়ে ফেরেন অন্য ওপেনার ইয়েসভি জেসওয়াল। 

৪০ রানে দুই ওপেনারের বিদায়ের পর তৃতীয়  উইকেটে শুভম দুবেকে সঙ্গে নিয়ে ৪৫ রানের জুটি গড়েন স্যামসন। ১৮ বলে ২২ রান করে ফেরেন শুভম দুবে। দলীয় ১০০ রানে আউট হন রাহুল তিওয়াতি।

এরপর ডেভিড মিলারকে সঙ্গে নিয়ে অবিচ্ছিন্ন ৩৪ রানের জুটি গড়ে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন অধিনায়ক সাঞ্জু স্যামসন। দলের জয়ে ৪১ বলে ৪২ রান করেন স্যামসন। ২৪ রান করেন ডেভিড মিলার। 

সর্বশেষ

পাঠকপ্রিয়