Cvoice24.com
corona-awareness

মা দিবসে ‘শাশুড়িদের’ শুভেচ্ছা জানালেন নেইমার

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১৫:৪০, ১০ মে ২০২১
মা দিবসে ‘শাশুড়িদের’ শুভেচ্ছা জানালেন নেইমার

নেইমার

মে মাসের দ্বিতীয় রবিবার তথা গত ৯ মে ছিল বিশ্ব মা দিবস। দিবসটি উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় সয়লাব মা-দের ছবি। মাকে নিয়ে আবেগাপ্লুত কথা লিখে প্রিয় অভিভাবকের মঙ্গল কামনা করেছেন অনেকেই। এদিকে দিবসটি উদযাপনে রসিকতা ছড়িয়েছেন বর্তমান ফুটবল বিশ্বের দামি খেলোয়াড় নেইমার।

মা দিবসে আর সবার মতো সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন নেইমারও। তবে  ইনস্টাগ্রাম স্টোরিতে তার পোস্ট করা ছবিটি ছিল ব্যতিক্রম, যা দেখে বেরসিকও হাসতে বাধ্য হবেন। ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের মায়ের পাশাপাশি নেইমার তার সব শাশুড়িকে শুভেচ্ছা জানিয়েছেন!

তিনি লিখেছেন, ‘তোমাদের সবার মা-কে ও আমাদের শাশুড়িদের মা দিবসের শুভেচ্ছা।’ এখন প্রশ্ন উঠতেই পারে— ‘তোমাদের সবার মা’ আর ‘শাশুড়িদের’ বলতে কী বোঝাতে চেয়েছেন নেইমার?

এ প্রশ্নের জবাব ফুটপ্রেমী বলতেই জানা। কারণ খাতাকলমে শাশুড়ি বলতে কেউ নেই নেইমারের। তিনি তো এখনও বিয়েই করেননি। তবে এই বয়সেই একাধিক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ইতোমধ্যে। পাপারাজ্জিদের কাছে তাদের সবার নাম-ধাম, ঠিকানা রয়েছে।

এদের অনেকের বিষয়ে নেইমার অস্বীকারও করেননি। তিনি নিজেই বান্ধবীদের সঙ্গে রোমান্সের ছবি পোস্ট করেছেন অনেকবার।

নেইমারের সেসব প্রেমিকার তালিকায় রয়েছেন— ব্রুনা মার্কেজিন, লারিসা মাসেদো মাচাদো, থাইলা আয়ালা, ক্যারোলিনা দান্তাস, বারবারা ইভান্স, ক্যারোল আব্রানচেস, আন্দ্রেসা সুইতা, ক্লোই গ্রেস মোরেৎস, এলিজাবেথ মার্তিনেস, রবের্তা আপ্রাত্তি, লারিসা অলিভিয়েরা, পাত্রিসিয়া জর্দান, মেইরা কার্দি, সারা ভুচেলিক, ক্যারল বেলি, দানিয়েলা কারভালিও, গাব্রিয়েলা লেনজি, নিকোল বালস, নাতালিয়া বারুলিচ, এমিলিয়া মার্নেস, গাবিলি।

অতএব বলাই বাহুল্য এসব নারীর মাকে ‘শাশুড়ি’ সম্বোধন করে শুভেচ্ছা জানিয়েছেন নেইমার।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়