Cvoice24.com

প্রধানমন্ত্রীর সঙ্গে সাকিব-পাপনের সৌজন্য সাক্ষাৎ

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ২২:১৮, ১২ সেপ্টেম্বর ২০২১
প্রধানমন্ত্রীর সঙ্গে সাকিব-পাপনের সৌজন্য সাক্ষাৎ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন সাকিব আল হাসান। সঙ্গে ছিলেন ক্রিকেট বোর্ডের সভাপতি ও জাতীয় সংসদ সদস্য নাজমুল হাসান পাপন। আইপিএল খেলতে আজ (রোববার) রাতেই সংযুক্ত আরব আমিরাতে উদ্দেশে রওয়ানা করার কথা আছে টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানের। দেশ ছাড়ার আগে প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন সাকিব।

রোববার সন্ধ্যা পৌনে ৭টায় সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে একটি ছবি পোস্ট করেন সাকিব আল হাসান। সেই ছবিতে দেখা যায় চেয়ারে বসা আছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার ঠিক পেছনে দাঁড়িয়ে আছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন ও জাতীয় দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান।

সাকিব লিখেছেন, ‘আজ সন্ধ্যায় বিসিবি সভাপতি পাপন ভাইকে নিয়ে আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে পারাটা ছিল সম্মানজনক।’

সম্প্রতি বিসিবি সভাপতি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, চিকিৎসক তাকে খেলাধুলা ছেড়ে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। তিনি আসন্ন ক্রিকেট বোর্ডের নির্বাচনে অংশ নিতে আগ্রহী নন।

এর কয়েকদিন পরই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন সাকিব আল হাসান ও ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

সর্বশেষ

পাঠকপ্রিয়