Cvoice24.com

ওমরাহ পালনে যাচ্ছেন বাংলাদেশের ৭ ক্রিকেটার

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১৫:১৫, ১৬ সেপ্টেম্বর ২০২১
ওমরাহ পালনে যাচ্ছেন বাংলাদেশের ৭ ক্রিকেটার

আর কিছুদিন পর পর্দা উঠবে টি-টোয়েন্টি বিশ্বকাপের। মাঝখানের সপ্তাহ দুয়েক পরিবারের সঙ্গে কাটানোর জন্য সময় পাচ্ছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। এরই মাঝে পবিত্র ওমরাহ পালন করতে দেশ থেকে সৌদি আরবে রওনা দিয়েছেন বিশ্বকাপ স্কোয়াডে থাকা পাঁচ ক্রিকেটারসহ সাত জন। বাংলাদেশ সময় দুপুর আড়াইটায় সৌদি এয়ারলাইন্সে করে দেশ ছাড়েন। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বিসিবির লজিস্টিক ম্যানেজার ওয়াসিম খান।

ওমরা করতে যাওয়া বিশ্বকাপ স্কোয়াডের ক্রিকেটাররা হলেন— তাসকিন আহমেদ, নুরুল হাসান সোহান, আফিফ হোসেন, মোহাম্মদ নাঈম শেখ ও মোহাম্মদ সাইফউদ্দিন। ওমরাহ শেষে আগামী ২১ তারিখ ফেরার টিকিট নিশ্চিত করে দেশ ছেড়েছেন তারা।

এই পাঁচ ক্রিকেটারের বাইরে তাদের সঙ্গে আরও দুই ক্রিকেটার ওমরাহ করতে যাবেন। তারা হলেন- তাইজুল ইসলাম ও উইকেটরক্ষক ব্যাটসম্যান জাকির হাসান। এই ৭ ক্রিকেটারের সঙ্গী হবেন পেসার তাসকিন আহমেদের বাবা আব্দুর রশিদ।

এরপর দেশে ফিরে পরিবারের সঙ্গে কিছুদিন সময় কাটানোর সুযোগ পাবেন বিশ্বকাপে ডাক পাওয়া ক্রিকেটাররা। ছুটি শেষ হলে বিশ্বকাপের প্রস্তুতিতে নেমে পড়তে হবে। যদিও দেশে আনুষ্ঠানিক অনুশীলনের সূচি রাখেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ৪ অক্টোবর ওমানে গিয়ে সেখানে কন্ডিশনিং ক্যাম্প করবেন মুশফিক-মাহমুদউল্লাহ রিয়াদরা।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়