Cvoice24.com

মিরপুরে হঠাৎ অসুস্থ কুশাল মেন্ডিস, নেয়া হয়েছে হাসপাতালে

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১৪:১৩, ২৩ মে ২০২২
মিরপুরে হঠাৎ অসুস্থ কুশাল মেন্ডিস, নেয়া হয়েছে হাসপাতালে

বাংলাদেশের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টে হঠাৎ বুকের ব্যথায় অসুস্থ হয়ে পড়েন লঙ্কান ব্যাটার কুশাল মেন্ডিস। অবস্থার অবস্থার উন্নতি না হওয়ায় হাসপাতালে পাঠানো হয়েছে তাকে। 

সোমবার (২৩ মে) মিরপুরে সিরিজের দ্বিতীয় টেস্টে টস হেরে ফিল্ডিংয়ের সময় এ ঘটনা ঘটে। 

বিষয়টি নিশ্চিত করেন শ্রীলঙ্কা দলের সঙ্গে থাকা মেডিক্যাল বিভাগের এক সদস্য এবং বিসিবির এক নির্বাচক। তবে ঠিক কি সমস্যা হয়েছে এই লঙ্কান ক্রিকেটারের সেটি এখনো নিশ্চিত হওয়া যায়নি।

দলের সঙ্গে থাকা চিকিৎসক বলেন, ‘কুশলকে হাসপাতালে নেওয়া হয়েছে। সেখানে চিকিৎসা চলছে। এরপর জানতে পারব কি সমস্যা।’

ঘটনাটি ঘটে খুবই আকস্মিক। প্রথম সেশনের শেষ ওভারের দ্বিতীয় বলের প্রস্তুতি নিচ্ছিলেন পেসার কাসুন রাজিথা। কিন্তু দ্বিতীয় স্লিপে দাঁড়ানো ফিল্ডার কুশাল মেন্ডিস হুট করেই বসে পড়েন মাঠে। বুক ধরে অস্বস্তি অনুভব করতে থাকেন তিনি। পরে মাঠের বাইরে চলে যেতে হয় তাকে। তার বদলি হিসেবে অন্য ফিল্ডার নামানো হয়।

এদিকে মিরপুরে ব্যাটিং বিপর্যয় কাটিয়ে রানে ফিরেছে বাংলাদেশ। ষষ্ঠ উইকেট জুটিতে টাইগারদের স্তম্ভ হয়ে দাঁড়িয়েছেন লিটন কুমার দাস ও মুশফিকুর রহিম। এ রিপোর্ট লেখা পর্যন্ত ৫ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ১৩৩ রান। লিটন ৬২ ও মুশফিক ৫২ রানে অপরাজিত আছেন।

এর আগে সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মাহমুদুল হাসান জয় শূন্য রানে সাজঘরে ফেরেন। নাজমুল হোসেন শান্ত ৮ ও মুমিনুল হক ৯ রান করে আউট হন। 

সর্বশেষ

পাঠকপ্রিয়