Cvoice24.com

৪৫ রানেই ৬ উইকেট হারাল বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ২২:০২, ১৬ জুন ২০২২
৪৫ রানেই ৬ উইকেট হারাল বাংলাদেশ

ওয়েস্ট ইন্ডিজের অ্যান্টিগার ভিভ রিচার্ডস স্টেডিয়ামে সাকিব আল হাসানের নেতৃত্বে মাঠে নেমেছিল ‌‘নতুন বাংলাদেশ’। টসে হেরে প্রথমে ব্যাটিং পেলেও ব্যর্থতা কাটিয়ে উঠতে পারছে না বাংলাদেশ। শ্রীলঙ্কা সিরিজে ব্যাটিং বিপর্যয়ের দৃশ্য দেখা গেছে নিয়মিত। ওয়েস্ট ইন্ডিজেও চলছে সেই ধারাবাহিকতা। অ্যান্টিগা টেস্টে ৪৫ রান তুলতেই ৬ উইকেট হারিয়ে ধুঁকছে বাংলাদেশ।

মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত এবং মুমিনুল হক ফিরেছেন রানের খাতা খোলার আগেই। তামিম ইকবাল এবং লিটন দাসের ব্যাটে ফের একবার ঘুরে দাঁড়ানোর স্বপ্ন দেখছিল বাংলাদেশ। তবে এই দুইজনও আজ টিকতে পারলেন না।

১৪তম ওভারে তামিম ইকবাল ব্যক্তিগত ২৯ রানে ফিরেছেন আলজারি জোসেফের বলে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে। পরের ওভারেই এক বলের ব্যবধানে নিজেদের উইকেট খুইয়েছেন লিটন দাস (১২) ও নুরুল হাসান সোহান (০)।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১৫ ওভারে ৬ উইকেট হারিয়ে ৪৫ রান করেছে বাংলাদেশ। ক্রিজে শূন্য রানে অপরাজিত আছেন সাকিব আল হাসান ও মেহেদি হাসান মিরাজ।

নর্থ সাউন্ডের স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে দুই টেস্ট সিরিজের প্রথম টেস্টে টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছিল উইন্ডিজ।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়