Cvoice24.com

এবার ম্যানইউ কিনে নিচ্ছেন ইলন মাস্ক !

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১০:৫৯, ১৭ আগস্ট ২০২২
এবার ম্যানইউ কিনে নিচ্ছেন ইলন মাস্ক !

ইংল্যান্ডের ঐতিহ্যবাহী ফুটবল ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড কেনার ঘোষণা দিলেন বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি ইলন মাস্ক। মঙ্গলবার টুইটারে এই ঘোষণা দেন ৫১ বছর বয়সী টেসলা কর্ণধার।

ওই দিন সন্ধ্যায় এক টুইটে জানান, এবার ইংল্যান্ডের ঐতিহ্যবাহী ফুটবল ক্লাবটি কিনে নিতে চলেছেন তিনি। মাস্কের এই টুইট সত্ত্বেও অবশ্য এখনও এটা স্পষ্ট নয় যে আসলেই তিনি ম্যানইউ কিনে নিচ্ছেন কিনা। কারণ খামখেয়ালী চরিত্রের এই ধনকুবের মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় নানা ধরনের মজা করে থাকেন।

আমেরিকার দুই মুখ্য রাজনৈতিক দলের উভয়কেই সমর্থন করার প্রসঙ্গ সংক্রান্ত একটি টুইটের পাল্টা প্রতিক্রিয়া হিসেবে এহেন মন্তব্য করেন স্পেস-এক্সের সিইও ইলন মাস্ক। রিটুইট করে তিনি লেখেন, ‘আমি ম্যানচেস্টার ইউনাইটেড-ও কিনছি। আপনারা স্বাগত।’

রোনালদোদের রেড ডেভিলস শিবির বর্তমানে প্রয়াত মার্কিন শিল্পপতি ম্যালকম গ্লেজারের নিয়ন্ত্রণাধীন। গ্লেজার ২০০৫ সালে ফ্র্যাঞ্চাইজির দায়িত্বভার গ্রহণ করেন। এদিকে উল্লেখযোগ্য বিষয় হল, নিউইয়র্ক স্টক এক্সচেঞ্জে ম্যানইউয়ের শেয়ার বছরের পর বছর ধরে কমতে থেকেছে। কিন্তু মঙ্গলবার এটি ছিল একেবারেই ফ্ল্যাট। ২.১ বিলিয়ন ডলার।

এদিকে মাস্কের মন্তব্য ঘিরে উত্তাল সোশ্যাল মিডিয়া। সত্যিই তিনি ম্যানচেস্টার কিনে নিচ্ছেন কিনা এখন সকলের মনে এ প্রশ্নই। কারণ ম্যানইউয়ের বর্তমান মূল্য ৪.৬ বিলিয়ন ডলার।

-সিভয়েস/পিবি


 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়