Cvoice24.com

প্রধানমন্ত্রীর নির্দেশে ফুটবলার রূপনার ঘর তৈরির কাজ শুরু

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১৬:২৯, ২২ সেপ্টেম্বর ২০২২
প্রধানমন্ত্রীর নির্দেশে ফুটবলার রূপনার ঘর তৈরির কাজ শুরু

গোলপোস্টে এভারেস্টের মতো দাঁড়িয়ে প্রতিপক্ষের আক্রমণ প্রতিহত করা রূপনা চাকমার জীর্ণ ঘরটি প্রধানমন্ত্রীর নির্দেশের পর নতুন করে তৈরির কাজ হয়েছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ দেয়ার একদিন পরই সাফজয়ী নারী ফুটবলারদের গোলরক্ষক রূপনা চাকমার নতুন বাড়ি তৈরির কাজ শুরু হয়েছে। দ্রুত সময়ের মধ্যে কাজ শেষ করার আশ্বাস দিয়েছেন জেলা প্রশাসক।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বিকেলে জেলা প্রশাসক উপহার নিয়ে রূপনা চাকমার বাড়িতে যাওয়ার পর জরাজীর্ণ ঘরের বিষয়টি সামনে আসে, যা প্রধানমন্ত্রীর নজরে এলে তিনি রূপনা চাকমার জন্য বাড়ি করার নির্দেশ দেন। এর ২৪ ঘণ্টা পার না হতেই শুরু হয়ে গেছে এর প্রক্রিয়া।

নতুন ঘর নির্মাণে বুধবার দুপুরে প্রধানমন্ত্রী কার্যালয়ের নির্দেশনা পেয়ে নানিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে জায়গা পরিমাপ ও নকশা প্রণয়নের কাজ শুরু হয়। প্রধানমন্ত্রীর এমন মানবিক উদ্যোগে খুশি রূপনার পরিবারের সদস্যরা ও ভুঁইয়া আদাম গ্রামের বাসিন্দা। 

রূপনার মা কালাসোনা চাকমা বলেন, ‘ঘরটি পরিমাপের জন্য ইঞ্জিনিয়ার এসেছিল। নতুন ঘর তুলে দেবে বলেছে তারা। এতে আমি খুশি। আগে ঝড়বৃষ্টি হলে ভয় পেতাম। এখন আর সেই ভয় থাকবে না।’

জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান জানান, দ্রুততম সময়ের মধ্যে রূপনার ঘরটি তৈরি কাজ শুরু করার নির্দেশনা এসেছে। যতদ্রুত সম্ভব ঘরের কাজ শুরু করে দিতে বলা হয়েছে।

সাফজয়ী বাংলাদেশ দলের রূপনা চাকমার বাড়ি নানিয়ারচর উপজেলার দুর্গম ভুঁইয়া আদাম গ্রামে। পিতৃহীন রূপনা চাকমার পরিবারে আছেন মা ও দুই ভাই।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়