Cvoice24.com

মেসির সৌদিতে খেলা ম্যাচে জার্সির দাম ৩১ লাখ টাকা

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১৩:১৮, ২২ জানুয়ারি ২০২৩
মেসির সৌদিতে খেলা ম্যাচে জার্সির দাম ৩১ লাখ টাকা

এই জার্সি গায়ে সৌদি আরবে ম্যাচ খেলেছেন মেসি

সৌদি আরবে প্রীতি ম্যাচে রোনালদো-মেসির সম্ভাব্য শেষ লড়াইটা দেখে ফেলেছে ফুটবল বিশ্ব। আর হয়তো সময়ের সেরা দুই ফুটবলারকে একসঙ্গে মাঠে দেখা যাবে না। এই ম্যাচে খেলা লিওনেল মেসির জার্সি নিলামে তুলেছে তাদের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। যেটির নিলামে দাম উঠেছে ৩০ হাজার ডলার, যা বাংলাদেশি মুদ্রায় ৩১ লাখ টাকা। তবে মেসি ছাড়া আরও ২০ জন ফুটবলারের জার্সি নিলামে তুললেও মেসির জার্সি পেতেই কাড়াকাড়ি পড়ে যায় সমর্থকদের মধ্যে।

সম্প্রতি সৌদি আরবে একটি প্রীতি ম্যাচে মুখোমুখি হন দুই ফুটবল সুপারস্টার। যেখানে মেসি খেলেছেন পিএসজির হয়ে আর রোনালদো নেমেছেন সৌদি ক্লাবের হয়ে।

যদিও প্রীতি ম্যাচটিতে ৫-৪ গোলে মেসিদের কাছে হেরেছে রোনালদোরা। এবার রোনালদোর বিপক্ষে খেলা সেই ম্যাচে মেসির পরিহিত জার্সিটির নিলামে তুলেছে তার ক্লাব পিএসজি। 

ফরাসি ক্লাবটি নিয়মিতই তাদের ফুটবলারদের জার্সি নিলামে তোলে। সমর্থকদেরও আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকে তারকা ফুটবলারদের জার্সি। পিএসজির ওয়েবসাইটে এই নিলামে সমর্থকরা সরাসরি অংশ নিতে পারেন। এবারও সৌদি আরবে রোনালদোদের বিপক্ষে খেলা পিএসজির ফুটবলারদের জার্সি নিলামে তুলেছে ফরাসি ক্লাবটি। যেখানে মেসি ছাড়াও আরও ২০ জনের জার্সি নিলামে তোলা হয়েছে। যেখানে মেসির জার্সি পেতেই কাড়াকাড়ি লেগে গেছে।

পিএসজির এই নিলাম চলবে আরও ৮ দিন। একে তো আর্জেন্টাইন সুপারস্টারের ব্যবহৃত কস্টিউম, তার ওপর রোনালদো-মেসি মহারথের সাক্ষী সেটি। তাই মেসির জার্সির দাম আরও বাড়তেই পারে।

সর্বশেষ

পাঠকপ্রিয়