Cvoice24.com

পিএসজিতে ২০২৮ পর্যন্ত মার্কুইনিয়োস

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১৪:১০, ২০ মে ২০২৩
পিএসজিতে ২০২৮ পর্যন্ত মার্কুইনিয়োস

ফ্রান্সের ক্লাব প্যারিস সেন্ট জার্মেই বা পিএসজির সঙ্গে নতুন করে পাঁচ বছরের চুক্তি নবায়ন করেছেন ব্রাজিলিয়ান তারকা মার্কুইনিয়োস। সে অনুযায়ী ২০২৮ পর্যন্ত প্যারিসের ক্লাবটিতে থাকবেন তিনি। 

শুক্রবার (১৯ মে) এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে পিএসজি।

ওই বিজ্ঞপ্তিতে ক্লাবটি জানিয়েছে, ‘আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি যে মার্কুইনিয়োসের সঙ্গে চুক্তির নতুন মেয়াদ বাড়িয়েছে প্যারিস সেইন্ট জার্মেই। ২০২৮ সালের ৩০ জুন পর্যন্ত এই ডিফেন্ডার এবং রুজ ও ব্লু একত্রে তাদের দুঃসাহসিক অভিযান চালিয়ে যাবে।’  

ক্লাবের জন্য মার্কুইনিয়োসের ত্যাগ এবং চেষ্টা নজর কেড়েছে প্রেসিডেন্ট আল-খেলাইফির। নতুন করে তার সঙ্গে এই যাত্রায় সাফল্য আসবে বলে মনে করেন তিনি।  

চুক্তির প্রসঙ্গে মার্কুইনহোস বলেন, ‘চুক্তির মেয়াদ বৃদ্ধি করতে পেরে আমি আনন্দিত ও গর্বিত। এটা আমার জন্য বিশেষ একটি মুহূর্ত। প্যারিস সেন্ট জার্মেই সবসময় আমার ওপর আস্থা দেখিয়েছে এবং এই ক্লাবের প্রতিও আমার অনেক বিশ্বাস আছে। আগামী বছরগুলোতে আমরা একত্রে আরও দারুণ কিছু অর্জন করব।’
 
প্রসঙ্গত, ২০১৩ সালে পিএসজিতে নাম লিখিয়েছিলেন ব্রাজিলিয়ান তারকা মার্কুইনিয়োস। এরপর দীর্ঘ ১০ বছর ক্লাবটিতে কাটিয়ে দিয়েছেন তিনি। এর আগে ২০২০ সালে প্রথমবার ক্লাবটির সঙ্গে চুক্তি নবায়ন করেন মার্কুইনিয়োস। সেই চুক্তিটি ছিল ২০২৪ সাল পর্যন্ত। তবে দুপক্ষের মধ্যে কোনো দ্বন্দ্ব কিংবা মনোমালীন্য না থাকায় চুক্তি শেষ হওয়ার আগেই আবারও নবায়ন করল ফ্রেঞ্চ চ্যাম্পিয়নরা। 

সর্বশেষ

পাঠকপ্রিয়