Cvoice24.com

বৃষ্টিতে বিলম্ব দ্বিতীয় দিনের খেলা

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ০৯:৪২, ৭ ডিসেম্বর ২০২৩
বৃষ্টিতে বিলম্ব দ্বিতীয় দিনের খেলা

ছবিঃ সংগৃহীত।

ঢাকা টেস্টে বৃষ্টির বাগড়া। গতকাল (বুধবার) রাত থেকেই রাজধানী ঢাকার আকাশে মাঝে মধ্যে ঝিড়িঝিড়ি বৃষ্টি হচ্ছে। যার প্রভাব পড়ল মিরপুর টেস্টে। বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে শুরু হয়নি দিনের খেলা।

গতকালও মেঘাচ্ছন্ন ছিল রাজধানীর আকাশ। ফলে শেষ বিকেলে আলোকস্বল্পতার কারণে নির্ধারিত সময়ের অনেকটা আগেই দিনের খেলা শেষ করে দেন আম্পায়াররা। ফলে আজ দিনের খেলা শুরু হওয়ার কথা ছিল ১৫ মিনিট আগে। কিন্তু থেমে থেমে আসা ঝিড়িঝিড়ি বৃষ্টির কারণে সেটা সম্ভব হয়নি।

বঙ্গোপসাগরে সৃষ্টি হওয়া ঘূর্ণিঝড় মিগজাউমের কারণেই রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে এই বৃষ্টি। আবহাওয়া অধিদপ্তর বলছে, আজ সারা দিনই বৃষ্টির সম্ভবনা আছে।

বৃষ্টি হতাশার আগে গতকাল মিরপুর টেস্টের প্রথম দিনটা ছিল স্পিনারদের। গতকাল টেস্টের প্রথম দিনেই পতন হয়েছে ১৫ উইকেট! যার ১৩টিই নিয়েছেন নিউজিল্যান্ড ও বাংলাদেশের স্পিনাররা। টস জিতে আগে ব্যাটিং করে কিউই স্পিন বিষে নীল হয়ে মাত্র ১৭২ রানেই গুটিয়ে গেছে বাংলাদেশ।

তবে তবুও স্বস্তি নিয়ে দিন শেষ করেছে বাংলাদেশ। কারণ শেষ বিকেলে ৫৫ রানেই যে নিউজিল্যান্ডের ৫ উইকেট তুলে নিয়েছেন স্বাগতিকরা। ১৭২ রান তুলেও বাংলাদেশ এখন লিডের সম্ভবনা দেখছে। আজ সকাল সকাল নিশ্চয় কিউইদের ওপর আরও চাপ বাড়াতে চাইতো বাংলাদেশ। কিন্তু বেরসিক বৃষ্টি সেটা হতে দিচ্ছে কই!

উল্লেখ্য, বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার চলতি দুই ম্যাচের টেস্ট সিরিজটি আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। সিলেটে ১৫০ রানে জিতে সিরিজে ইতোমধ্যেই ১-০ ব্যবধানে এগিয়ে গেছে বাংলাদেশ।

সর্বশেষ