Cvoice24.com

বাঁচা-মরার লড়াইয়ে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১৯:৪৩, ১৯ অক্টোবর ২০২১
বাঁচা-মরার লড়াইয়ে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

ওমানের বিপক্ষে বাঁচা মরার লড়াইয়ের ম্যাচে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ দল। ওমানের আল আমিরাতে খেলাটি অনুষ্ঠিত হচ্ছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্তিত্ব রক্ষার লড়াইয়ে ওমানের মুখোমুখি আহত টাইগাররা। মাস্কটের আল-আমিরাত স্টেডিয়ামে স্বাগতিকদের বিপক্ষে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে লাল-সবুজরা।

টানা তিনটি সিরিজ জয়ের গৌরব নিয়ে বিশ্বকাপ মিশনে নামা বাংলাদেশ এখন পুরোপুরি ব্যাকফুটে।

প্রথম ম্যাচেই স্কটল্যান্ডের কাছে হার নির্দেশ করছে, প্রস্তুতি ম্যাচে আয়ারল্যান্ড ও শ্রীলঙ্কার কাছে পরাজয় থেকে শিক্ষা নেয়নি টাইগাররা। ঘরের মাঠে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডকে হারানোর আত্মবিশ্বাসটা এখন শুধুই বায়ুভর্তি বেলুন।

বিশ্বকাপের মূল পর্বে খেলতে হলে মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন বাংলাদেশ দলকে নিজেদের শেষ দুই ম্যাচে ওমান ও পাপুয়া নিউগিনির বিপক্ষে জিততে হবে। শুধু তাই নয়, ওমান ও পাপুয়া নিউগিনির বিপক্ষে জয়ের পাশাপাশি রান রেটেও এগিয়ে থাকতে হবে। তাহলেই বিশ্বকাপের মূল পর্বে খেলার টিকিট পেতে পারে বাংলাদেশ দল। 

জয়ই একমাত্র বিকল্প টাইগারদের সামনে। ওমানে বিপক্ষে মাঠে নামার আগে দলে পরিবর্তন আনা হয়েছে। সৌম্য সরকারের জায়গায় ফেরানো হয়েছে নাঈম শেখকে।

বাংলাদেশ একাদশ: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন দাস, নাঈম শেখ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, কাজী নুরুল হাসান সোহান, আফিফ হোসেন, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়