Cvoice24.com

ছুটি কাটিয়ে শুক্রবার বাংলাদেশে আসছেন ডমিঙ্গো-গিবসনরা

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৮:৪৮, ১১ নভেম্বর ২০২১
ছুটি কাটিয়ে শুক্রবার বাংলাদেশে আসছেন ডমিঙ্গো-গিবসনরা

ছুটি কাটিয়ে ফিরছেন ডমিঙ্গো-গিবসনরা

বিশ্বকাপে ভরাডুবির পর বাংলাদেশে ফেরেননি বাংলাদেশ দলের বিদেশি কোচিং স্টাফের সদস্যরা। ছুটিতে সংযুক্ত আরব আমিরাত থেকেই নিজ নিজ দেশে ফিরে গেছেন রাসেল ডোমিঙ্গো, রঙ্গনা হেরাথ, ওটিস গিবসন, অ্যাশওয়েল প্রিন্স, রায়ান কুকরা। সামনে পাকিস্তান সফর, এজন্য কাজে যোগ দিতে হবে তাদের। আগামীকাল শুক্রবার (১২ নভেম্বর) ঢাকায় ফিরবেন কোচিং স্টাফের সদস্যরা। 

২ ম্যাচের টেস্ট সিরিজের সঙ্গে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বিশ্বকাপের পরপরই বাংলাদেশে আসবে পাকিস্তান জাতীয় ক্রিকেট দল। কুড়ি ওভারের ফরম্যাট দিয়ে আগামী ১৯ নভেম্বর মাঠের লড়াইয়ে নামবে টাইগাররা। এজন্য ১২ তারিখ থেকেই অনুশীলন শুরু করার কথা ছিল মাহমুদউল্লাহ রিয়াদদের। তবে ডমিঙ্গো-গিবসনরা শুক্রবার ফেরায় একদিন পিছিয়ে শনিবার থেকে অনুশীলন শুরুর ভাবনা স্বাগতিক শিবিরের।

জাতীয় দলের টিম ডিরেক্টরের দায়িত্ব পাওয়া খালেদ মাহমুদ সুজন আজ (বৃহস্পতিবার) মিরপুরে সংবাদমাধ্যমকে বলেন, ‘১২ তারিখ কোচিং স্টাফের সদস্যরা আসবেন। এর মধ্যে পুরো দল দিয়ে দিলে বা প্রাথমিক দল দিলে ১৩ তারিখ থেকেই কাজ করব ইনশাআল্লাহ্‌।’

জানা গেছে, আগামী ১২ তারিখ পাকিস্তান সিরিজের জন্য প্রাথমিক দল ঘোষণা করবে বিসিবি। একই সঙ্গে দেওয়া হবে টি-টোয়েন্টি ও টেস্ট দল। ইনজুরির কারণে এই সিরিজ থেকে ছিটকে গেছেন মোহাম্মদ সাইফউদ্দিন। শঙ্কা আছে সাকিব আল হাসান ও তামিম ইকবালকে পাওয়া নিয়েও।

সিভয়েস/আরএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়