Cvoice24.com

সৌরভ গাঙ্গুলীর বাজি নিউজিল্যান্ডের পক্ষে

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১৭:১৭, ১৪ নভেম্বর ২০২১
সৌরভ গাঙ্গুলীর বাজি নিউজিল্যান্ডের পক্ষে

টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসরের ফাইনাল আর কয়েক ঘণ্টা পরই শুরু হবে। দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হওয়া বিশ্বকাপের এই গুরুত্বপূর্ণ ম্যাচে ফাইনালে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড। দুই দলই শিরোপা জয়ের দাবি রাখলেও ভারতীয় ক্রিকেট বোর্ড সভাপতির চোখে এগিয়ে নিউজিল্যান্ডই। 

অতীতে দুইবার আসিসি ওয়ানডে বিশ্বকাপের ফাইনালে উঠে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের বিপক্ষে হেরে যায় নিউজিল্যান্ড। সেই হারের প্রতিশোধ নেওয়ার অন্যতম একটি সুযোগ পেয়েছে নিউজিল্যান্ড। 

অন্যদিকে অস্ট্রেলিয়া আইসিসি ওয়ানডে বিশ্বকাপে রেকর্ড পাঁচবার শিরোপা জিতে। কিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপে এর আগে একবার ফাইনালে উঠেও শিরোপা নিয়ে ঘরে ফিরতে পারেনি। এবার সেই আক্ষেপ ঘুচাতে চায় অজিরা। 

রোমাঞ্চকর আজকের ফাইনালে কোন দল চ্যাম্পিয়ন হতে পারে তার একটি ভবিষ্যদ্বাণী করেছেন ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী। 

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতি বলেন, আমার মনে হয় আন্তর্জাতিক খেলাধুলায় এখন নিউজিল্যান্ডের সময় চলছে। অস্ট্রেলিয়া একটা মহান দেশ। দুর্দান্ত ক্রিকেট জাতি হলেও বেশ কিছুদিন ধরেই ওদের সময়টা ভালো যাচ্ছে না। তাছাড়া টিভিতে যেরকম দেখি, তার থেকে বেশি সাহসী ও দৃঢ় চরিত্র নিউজিল্যান্ড দলে রয়েছে। ওরা কয়েক মাস আগেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ জিতেছে। ওরা ছোট দেশ তবে অত্যন্ত দৃঢ় মানসিকতার। আমার মনে হচ্ছে এটা নিউজিল্যান্ডের সময়।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়