Cvoice24.com

ছিটকে যাওয়ার শঙ্কা উড়িয়ে দিলেন দি পল

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১৪:৪২, ৮ ডিসেম্বর ২০২২
ছিটকে যাওয়ার শঙ্কা উড়িয়ে দিলেন দি পল

অনুশীলনে দি পল

চোট পেয়ে ছিটকে যাওয়ার শঙ্কা উড়িয়ে দিলেন আর্জেন্টিনার মিডফিল্ডার রদ্রিগো দি পল। তিনি জানালেন, সবকিছু ঠিক আছে। আর্জেন্টিনার গণমাধ্যমের খবর অনুযায়ী, হ্যামস্ট্রিংয়ে অস্বস্তি অনুভব করছিলেন দি পল। তাতে নেদারল্যান্ডসের বিপক্ষে কোয়ার্টার ফাইনালে তাকে পাওয়া নিয়ে শঙ্কা জেগেছিল।

শুক্রবার (৯ ডিসেম্বর) কাতার বিশ্বকাপের সেমিফাইনালে ওঠার লড়াইয়ে মুখোমুখি হবে আর্জেন্টিনা ও নেদারল্যান্ডস। লুসাইল স্টেডিয়ামে হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত একটায়।

বুধবার কাতার বিশ্ববিদ্যালয় মাঠে শিরোপাপ্রত্যাশী আর্জেন্টিনা অনুশীলন করে। ঘাম ঝরিয়ে ডাচদের বিপক্ষে লড়াইয়ের প্রস্তুতি নেওয়ার পর্বটি ছিল রুদ্ধদ্বার। সেখানে সতীর্থদের সঙ্গে ওয়ার্ম-আপ করলেও ফুটবল খেলেননি দি পল। আর্জেন্টিনার গণমাধ্যম এরপর জানায়, হ্যামস্ট্রিংয়ে অস্বস্তি অনুভব করছেন তিনি। এতে গুঞ্জন ছড়িয়ে পড়ে তার চোট পেয়ে নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচ থেকে ছিটকে যাওয়ার।

দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নদের ভক্ত-সমর্থকদের মনে যখন শঙ্কার কালো মেঘ জমতে শুরু করেছে, তখনই তাদেরকে আশ্বস্ত করেছেন দি পল। নিজের অনুশীলনের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে পোস্ট করে তিনি লিখেছেন, ‘সবকিছু ঠিক আছে। আমরা ঠিকমতো কাজ চালিয়ে যাচ্ছি। আরও একটি ফাইনালের জন্য ভালমতো তৈরি হচ্ছি। চালো আর্জেন্টিনা, একসঙ্গে সামনে এগিয়ে যাই।’

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়