Cvoice24.com

খেলা শুরুর আগে আর্জেন্টিনা দলে চোটের থাবা, একাদশে পরিবর্তন

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২১:০৬, ১৮ ডিসেম্বর ২০২২
খেলা শুরুর আগে আর্জেন্টিনা দলে চোটের থাবা, একাদশে পরিবর্তন

শুরু হয়ে গেছে বিশ্বকাপের মহাযজ্ঞ। মাঠে নেমে পরেছে আর্জেন্টিনা-ফ্রান্সের খেলোয়াড়রা। কিন্তু খেলা শুরুর আগে আর্জেন্টিনা দলে পড়েছে চোটের থাবা। তাই শেষ মুহূর্তে দল বদলে ফেলতে বাধ্য হলো আর্জেন্টিনা। এর আগে নিজেদের একাদশ ঘোষণা করেই ফেলেছিল আর্জেন্টিনা। প্রথম ঘোষিত একাদশে এসেছিলেন ডি মারিয়া। তাকে জায়গা করে দিতে প্রথম একাদশ থেকে ছিটকে গিয়েছিলেন লিয়ান্দ্রো পারেদেস। 

আর্জেন্টিনা একাদশে ছিল আরও একটি পরিবর্তন। ক্রোয়েশিয়ার বিপক্ষে ৩-০ গোলে জয়ের ম্যাচে আর্জেন্টিনার শুরুর একাদশে খেলেছিলেন নিকলাস টালিয়াফিকো, নিষেধাজ্ঞার কারণে সে ম্যাচে খেলতে পারেননি মার্কোস আকুনইয়া। 

সেই আকুনইয়ার এক ম্যাচের নিষেধাজ্ঞা শেষ হয়েছে। আজ তাকে নিয়েই মাঠে নেমেছিল আর্জেন্টিনা। 

তবে শেষ মুহূর্তে তাকে সরিয়ে দিয়েছেন কোচ লিওনেল স্ক্যালোনি। তার বদলে সেই নিকলাস টালিয়াফিকোকে নিয়েই একাদশ গড়তে হয়েছে আর্জেন্টিনাকে।

টিওয়াইসি স্পোর্টস ও ডেইলি মেইল জানাচ্ছে আকুনইয়াকে বাদ দেওয়ার কারণ মোটেও কৌশলগত নয়। মূলত চোটের কারণেই তাকে শেষ মুহূর্তে একাদশ থেকে সরিয়ে দিতে হয়েছে।

চলতি বিশ্বকাপে টালিয়াফিকো একটি ম্যাচেই আর্জেন্টিনার হয়ে শুরুর একাদশে খেলেছেন টালিয়াফিকো। ক্রোয়েশিয়ার বিপক্ষে সেই ম্যাচে ৩-০ গোলে জিতেছিল আর্জেন্টিনা। এবার ফাইনালের গুরুদায়িত্বটা বর্তাল তার কাঁধে।

আর্জেন্টিনা একাদশ:
এমিলিয়ানো মার্টিনেজ;
নাহুয়েল মলিনা, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকলাস অটামেন্ডি, নিকলাস টালিয়াফিকো;
রদ্রিগো ডি পল, এনজো ফের্নান্দেজ, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, আনহেল ডি মারিয়া;
লিওনেল মেসি, ইউলিয়ান অ্যালভারেজ

সর্বশেষ

পাঠকপ্রিয়