Cvoice24.com

ইমরান হাশমির কাছে অক্ষয় দেবদূত সমতূল্য

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫:৩৩, ২৬ জানুয়ারি ২০২৩
ইমরান হাশমির কাছে অক্ষয় দেবদূত সমতূল্য

কারও বিপদে পাশে দাঁড়ানোর জন্য অক্ষয় কুমারের যথেষ্ট সুনাম রয়েছে। তার চরিত্রের এই বিশেষ দিক সকলকে আকৃষ্ট করে। ইমরান হাশমির ছেলের ক্যান্সারের সময় সবার প্রথমে তার পরিবারের পাশে এসে দাঁড়িয়েছিলেন অক্ষয়। সেই কথা কোনও দিনও ভুলতে পারবেন না ইমরান হাশমি। এজন্য অক্ষয়কে দেবদূত সমতূল্য মনে করেন বলিউডের ‘কিসিং কিং’ ইমরান হাসমি। 

সম্প্রতি নতুন ছবি ‘সেলফি’র ট্রেলার লঞ্চে অক্ষয়ের সেই বিশেষ গুণ নিয়ে মুখ খুললেন ইমরান হাসমি। উল্লেখ্য, এই ছবিতে নিজের পছন্দের অভিনেতা অক্ষয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন ইমরান হাসমিও। প্রথমবার এই তারকা জুটির অনস্ক্রিন পারফর্ম দেখতে অপেক্ষারত হিন্দি ছবির ভক্তরা। ট্রেলার লঞ্চের মঞ্চেই অক্ষয়ের গুনগান করলেন অভিনেতা। তাঁর জীবনে বলিউডের খিলাড়ি একজন দেবদূত। মার্ডার খ্যাত অভিনেতা ইমরানের ছেলে ক্যানসার আক্রান্ত ছিল। ইমরান হাসমির পরিবারের পাশে সেই কঠিন সময় দাঁড়িয়েছিলেন অক্ষয় কুমার।

মুম্বাইয়ে সেলফির ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে ইমরান জানান, যখন তাঁর ছেলে অয়ন হাসমি ক্যানসারের সঙ্গে লড়ছে তখন প্রথম ফোন করে খবর নিয়েছিলেন অক্ষয়। অভিনেত বলেন, ‘আমি অক্ষয়ের ভক্ত। আর একজন অনুরাগীর মতো ওকে ফলো করতাম। সেই সময় খুব ভালোভাবে একে অপরকে চিনতামও না। যখন আমার ছেলের শারীরিক অবস্থা মোটেই ভালো ছিল না তখন অক্ষয়কে পাশে পেয়েছি। আমার ও পরিবারের পাশে দাড়িয়েছিল। মানুষের ভালো সময় অনেকেই পাশে থাকে। কিন্তু, খারাপ সময় যাঁরা থাকেন তাঁদের মধ্যে অন্যতম অক্ষয় কুমার। সে আমার কাছে দেবদূত।’

২০১৪ সালে ফার্স্ট-স্টেজ ক্যান্সারে আক্রান্ত হয়েছিল বলিউড অভিনেতা ইমরান হাশমির ছোট্ট ছেলে অয়ন। পাঁচ বছর লড়াইয়ের পর ২০১৯ সালে অয়নকে ক্যান্সারমুক্ত ঘোষণা করা হয়।

সর্বশেষ

পাঠকপ্রিয়