Cvoice24.com

কারামুক্ত হলেন নোবেল

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৯:২১, ২২ মে ২০২৩
কারামুক্ত হলেন নোবেল

মাইনুল আহসান নোবেল

অনুষ্ঠানে না গিয়ে এক লাখ ৭২ হাজার টাকা অগ্রিম নিয়ে প্রতারণার অভিযোগের রাজধানীর মতিঝিল থানায় দায়ের করা মামলায় জামিন পেয়ে কারামুক্ত হয়েছেন আলোচিত গায়ক মাইনুল আহসান নোবেল।

সোমবার (২২ মে) বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের হাজতখানা থেকে তিমি মুক্তি পান।

মুক্তির পর উত্তরবঙ্গ ও শরীয়তপুরে কনসার্ট বাতিলের ঘটনায় আয়োজকদের কাছে ক্ষমা চেয়েছেন নোবেল। তিনি বলেন, উত্তরবঙ্গ ও শরীয়তপুরের প্রোগ্রাম নিয়ে একটি ভুল বোঝাবুঝি হয়েছিল। আমি কথা দিলাম, উত্তরবঙ্গ ও শরীয়তপুরের ভেদরগঞ্জ গিয়ে পরবর্তীতে প্রোগ্রাম দুটি আবার করে দিয়ে আসব। যা হয়েছে তার জন্য আমি ক্ষমা প্রার্থনা করছি।

এর আগে মামলাটির তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের ইন্সপেক্টর হুমায়ুন কবির এক দিনের রিমান্ড শেষে আসামি নোবেলকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। তারপক্ষে আইনজীবী আব্দুল্লাহ আল মামুন জামিন আবেদন করেন। মামলার বাদীও আদালতে হাজির ছিলেন। এরপর উভয় পক্ষ আপসের বিষয়টি আদালতকে জানান।

শুনানি শেষে আপসের শর্তে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালত ৫ হাজার টাকা মুচলেকায় পুলিশ প্রতিবেদন দাখিল পর্যন্ত তার জামিনের আদেশ দেন।

গত ২০ মে নোবেলের এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ওই দিনে গায়ক মাইনুল আহসান নোবেলকে গ্রেফতার করেন ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

সর্বশেষ

পাঠকপ্রিয়