Cvoice24.com

খাগড়াছড়িতে বিএনপি নেতা নোমানের গাড়িবহরে হামলা

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৬:২২, ২৬ মে ২০২৩
খাগড়াছড়িতে বিএনপি নেতা নোমানের গাড়িবহরে হামলা

খাগড়াছড়িতে সমাবেশে যোগ দিতে যাওয়ার পথে বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানের গাড়ি বহরে হামলার ঘটনা ঘটেছে।

শুক্রবার (২৬ মে) বেলা সাড়ে ১১টার দিকে খাগড়াছড়ি কলেজ সড়কে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এতে বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানকে বহনকারী গাড়িসহ বেশকিছু গাড়ি ভাঙচুর করা হয়।

এ ঘটনার জন্য বিএনপি ও আওয়ামী লীগ পাল্টাপাল্টি অভিযোগ তুলছে।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আফছার জানান, পূর্ব নির্ধারিত কর্মসূচিতে যোগ দিতে আসা কেন্দ্রীয় নেতা আব্দুল্লাহ আল নোমানের গাড়িবহর আওয়ামী লীগের কার্যালয়ের সামনে আসলে পরিকল্পিতভাবে হামলা করা হয়েছে। এসময় কেন্দ্রীয় নেতা আব্দুল্লাহ আল নোমানের গাড়িতেও হামলা চালানো হয়। হামলায় তিনি রক্ষা পেলেও জেলা বিএনপির সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজাসহ পাঁচজন আহত হয়েছেন।

এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী বলেন, বিএনপি-জামায়াতের দেশব্যাপী সন্ত্রাস- নৈরাজ্যের প্রতিবাদে পূর্ব নির্ধারিত শান্তি সমাবেশে যোগ দিতে আসা নেতাকর্মীরা অফিসে বিশ্রাম নেওয়ার সময় বিএনপির গাড়িবহর থেকে কার্যালয়ের দিকে ইটপাটকেল ছুঁড়তে থাকলে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে ছাত্রলীগ ও যুবলীগের চারজন আহত হয়েছেন।

পুলিশ সুপার নাইমুল হক জানান, পুলিশ অত্যন্ত সতর্কতার সঙ্গে দায়িত্ব পালন করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। জেলা পুলিশের পক্ষ থেকে উভয়পক্ষের সহযোগিতা কামনা করা হয়েছে।

উল্লেখ্য, বিএনপির কর্মসূচিকে ঘিরে গত কয়েকদিন ধরেই জেলা শহরে উত্তেজনা বিরাজ করছে। উভয়পক্ষ পাল্টাপাল্টি কর্মসূচি পালন করছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়