Cvoice24.com

বান্দরবানের পৌর মেয়র ইসলাম বেবী আর নেই

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৭:০৯, ১৫ এপ্রিল ২০২৩
বান্দরবানের পৌর মেয়র ইসলাম বেবী আর নেই

বান্দরবান পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইসলাম বেবী (৬৯) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার (১৫ এপ্রিল) সকাল সাড়ে ৬টার দিকে চট্টগ্রাম এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

স্বজনরা জানায়, গত ১৩ এপ্রিল রাতে অসুস্থ হ‌য়ে পড়েন তিনি। প‌রে ১৪ এপ্রিল সকালের দিকে পরিস্থিতি খারাপ মনে হলে দুপুরে তাকে চট্টগ্রাম এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি হলে আইসিইউতে নেওয়া হয়। সেখান থেকে তা‌কে লাইফ সা‌পো‌র্টে রাখা হয়। শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে তিনি মারা যান।

বিকেলে বান্দরবান ঈদগাহ মাঠে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। তিনি স্ত্রীসহ দুই সন্তান রেখে গেছেন।

এদিকে মো. ইসলাম বেবীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার এক শোক বিবৃতিতে তিনি মরহুম ইসলাম বেবীর আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এদিন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এক শোক বিবৃতিতে ইসলাম বেবীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তিনি মরহুম ইসলাম বেবীর আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

সর্বশেষ

পাঠকপ্রিয়