Cvoice24.com

মিরসরাইয়ে শীতার্তদের মাঝে যুবলীগ নেতা এলিটের শীতবস্ত্র বিতরণ

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৩৪, ২৮ জানুয়ারি ২০২৩
মিরসরাইয়ে শীতার্তদের মাঝে যুবলীগ নেতা এলিটের শীতবস্ত্র বিতরণ

শীতবস্ত্র বিতরণ করছেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির আওতায় শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অংশ হিসেবে মিরসরাইয়ে দুই মাসব্যাপী ধারাবাহিক কর্মসূচি হাতে নিয়েছেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট। এরই ধারাবাহিকতায় শুক্রবার (২৭ জানুয়ারি) সকাল ১১ টায় উপজেলার দুর্গাপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ঠাকুরদীঘি এলাকায় সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি প্রয়াত আলহাজ হাবিবুর রহমান মাস্টার বাড়িতে শীতার্ত মানুষদের মাঝে প্রায় হাজার খানেক কম্বল বিতরণ করা হয়। 

কম্বল বিতরণ কর্মসূচি বাস্তবায়নে নিয়াজ মোর্শেদ এলিট বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার হিসেবে মানবিক যুবলীগের প্রবক্তা কেন্দ্রীয় যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ভাইয়ের নির্দেশনা অনুযায়ী আমরা মানবিক যুবলীগ সারাদেশে অসহায় মানুষের  জন্য দুই মাস ব্যাপি শীতবস্ত্র বিতরণ কর্মসূচি হাতে নিয়েছি। আমরা বিগত দিনে সারাদেশে লাখ লাখ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করি। তার ধারাবাহিকতায় আজকে আমি আমার নিজ জন্মস্থান মিরসরাই উপজেলার দুর্গাপুর ইউনিয়ন ৭ নম্বর ওয়ার্ড ঠাকুরদীঘি এলাকায় শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ করেছি।

তিনি আরও বলেন, দেশে শীতের তীব্রতা বাড়ায় দরিদ্র ও অসহায় মানুষ অত্যাধিক কষ্ট পাচ্ছে। আমাদের এই কর্মসূচি পৌষ ও মাঘ মাস এই দুই মাস অব্যাহত থাকবে। আমরা পর্যায়ক্রমে ১৬ ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ করবো।

তিনি সরকারের পাশাপাশি বাংলাদেশ আওয়ামী যুবলীগের কর্মীদের এই মহৎ কাজের নির্দেশনা এবং অনুপ্রেরণার জন্য মানবিক যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের প্রতি কৃতজ্ঞতা জানান।

যুবলীগ নেতা এলিট সমাজের বিত্তশালীদের শীতার্ত মানুষদের পাশে দাঁড়ানোর আহবান জানিয়ে বলেন, আমাদেরকে বিশেষভাবে নজর দিতে হবে গ্রামের খেটে খাওয়া মানুষ, শিশু ও বয়োবৃদ্ধদের প্রতি। আজকের এই দিনে মানবতার পাশে দাঁড়ানোই হচ্ছে সর্বোত্তম কাজ।

কর্মসূচিতে যুবলীগ নেতা ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি আছিফ রহমান শাহীন, যুবলীগ নেতা মঞ্জুরুল হাসান, যুবলীগ নেতা ইমতিয়াজ অভি, যুবলীগ নেতা শওকত আজিম রিংকু, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাখাওয়াত হোসেন বাবু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ইরফানুল আজিম সহ, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়